Advertisement
Advertisement
IND vs SL Asia Cup Final 2023 Mohammed Siraj Virat Kohli

Mohammed Siraj, Asia Cup Final 2023: ছয় উইকেট নেওয়া সিরাজের কাণ্ডকারখানা দেখে হেসে লুটোপুটি বিরাট! দেখুন ভাইরাল ভিডিও

একাই একশো মহম্মদ সিরাজ।

Asia Cup 2023 Fnal, IND vs SL: Mohammed Siraj leaves Virat Kohli in splits with stunning fielding effort in 4-wicket over

মহম্মদ সিরাজ উইকেট পেতেই এভাবে সেলিব্রেট করছিলেন বিরাট কোহলি। ছবি: টুইটার

Published by: Sabyasachi Bagchi
  • Posted:September 17, 2023 7:13 pm
  • Updated:September 17, 2023 7:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়নরা পারফর্ম করার জন্য বড় মঞ্চকেই বেছে নেন। এবার থেকে সেটা মহম্মদ সিরাজের (Mohammed Siraj) ক্ষেত্রেও প্রমাণিত হয়ে গেল। এবার থেকে টিম ইন্ডিয়া (Team India) কোনও ইভেন্টের ফাইনালে খেলতে নামলেই ‘মিয়া ম্যাজিক’-এর এই আগুনে স্পেলের প্রসঙ্গ আসবেই। তবে শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে সদ্য সমাপ্ত এশিয়া কাপের মেগা ফাইনালে (Asia Cup Final 2023) ২১ রানে ৬ উইকেট নেওয়া সিরাজের আরও একটি কাণ্ডকারখানায় হেসে লুটোপুটি খেলেন বিরাট কোহলি (Virat Kohli)। সেই ভিডিও ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।

বল হাতে ওভারের প্রথম থেকেই উইকেট তুলে নিতে থাকেন সিরাজ। তবে এদিন হ্যাটট্রিকের পরিস্থিতিও সেটা অধরাই থেকে যায়। সাদিরা সমরাবিক্রমা এবং চরিথ আসালঙ্কাকে পরপর দুই বলে ফিরিয়ে দেন তিনি। ফলে হ্যাটট্রিকের সুযোগ চলে আসে তাঁর কাছে। যদিও তা হয়নি। কারণ ঠিক পরের বলেই বাউন্ডারি মারেন ধনঞ্জয়া ডি সিলভা। কিন্তু বাউন্ডারি মারার ঠিক পরের বলেই ফিরে যান ধনঞ্জয়া।

Advertisement

[আরও পড়ুন: সিরাজের পর ‘দুই বেস্ট ফ্রেন্ড’ ঈশান-শুভমানের দাপট, সর্বাধিক আটবার এশিয়ার সেরা টিম ইন্ডিয়া]

কেন সিরাজ এমন দৌড় লাগালেন? ম্যাচের শেষে সিরাজের জবাব, “আসলে আমারা দৌড়তে ভালোলাগে। তাই বাউন্ডারি আটকে দেওয়ার জন্য দৌড় দিয়েছিলাম। চার বাচাতে পারলে খুব ভালো লাগত।”

আর মজার ঘটনা ঘটে ধনঞ্জয়ার বাউন্ডারির পরই। দেখা যায় বাউন্ডারি বাঁচাতে বলের পিছন ছুটতে থাকেন সিরাজ। ক্রিজ থেকেই বলের পিছনে ছুটে যান তিনি। যদিও সেই বল আটকাতে পারেননি সিরাজ। বাউন্ডারি হয়ে যায়। তবে সিরাজের এমন ছুটে যাওয়া দেখে মাঠেই হেসে ফেলেন বিরাট কোহলি, রোহিত শর্মা এবং শুভমন গিলরা। কারণ বল করে বলের পিছনে ছুটে যাওয়া একেবারেই সহজ কাজ নয়। আর তাই সিরাজের এমন দৌড় দেখে হেসে লুটোপুটি খেলেন বিরাট। ক্যামেরাতে সেই মুহূর্ত ধরা পড়ে। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: এশিয়া কাপ জয়েও নামবদল বিতর্ক? নেটদুনিয়ায় ট্রেন্ডিং ‘Congratulations Bharat’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ