BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রিয়জনের টান, চেন্নাই থেকে ঢাকা ফিরলেন ৩২৮ জন বাংলাদেশি

Published by: Soumya Mukherjee |    Posted: April 21, 2020 8:17 pm|    Updated: April 21, 2020 8:17 pm

An Images

ফাইল ফটো

সুকুমার সরকার, ঢাকা: লকডাউনের মধ্যেও অন্যদেশ থেকে প্রবাসীদের বাংলাদেশে ফেরা এবং বিদেশি নাগরিকদের ঢাকা ছাড়ার ঘটনা কমেনি। চিকিৎসা করাতে গিয়ে লকডাউনের কারণে ভারতের চেন্নাইয়ে আটকে পড়া আরও ১৬৪ জনকে ফিরিয়ে এনেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

মঙ্গলবার বিকেল ৩টা ৫ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস-২১০ ফ্লাইটটি। এর আগে, সোমবারের বিশেষ ফ্লাইটে দেশে ফেরেন আরও ১৬৪ জন। এই নিয়ে দু’দিনে চেন্নাইয়ে আটকে পড়া মোট ৩২৮ জন বাংলাদেশি দেশে ফিরলেন।

[আরও পড়ুন: বাংলাদেশে করোনায় মৃত্যু বেড়ে ১১০, আক্রান্ত ৩৩৮২ ]

এপ্রসঙ্গে ইউএস-বাংলা এয়ারলাইন্সের মুখ্য জনসংযোগ আধিকারিক কামরুল ইসলাম ঢাকায় বিমান পৌঁছানোর খবর দিয়ে জানান, এর আগেও ভারতে চিকিৎসার জন্য যাওয়া বাংলাদেশিদের ফিরিয়ে আনতে ছটি বিশেষ বিমানের ব্যবস্থা করেছিল ইউএস-বাংলা।

এদিকে আজই বিশেষ ফ্লাইটে ১৪৬ ব্রিটিশ নাগরিক সিলেট এমএজি ওসমানি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটে (BG-4006) সিলেট ছেড়েছেন। সকাল ৯টায় বোয়িং ৭৩৭-৮০০ বিমানটি ওসমানি আন্তর্জাতিক বিমানবন্দরে নামে। তারপর যাত্রীদের উঠিয়ে ফিরে যায়। অন্যদিকে আজই তুরস্ক থেকে দেশে ফিরেছেন ২০ জন বাংলাদেশি। মঙ্গলবার দুপুর ১২ টার সময় তাঁদের নিয়ে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তুরস্কের একটি বিমান। দুপুর একটা ১৫ মিনিটের সময় ফের ওই বিমানটিতে ১৫৪ জন তুরস্কের নাগরিক নিজের দেশে ফিরে যান।

[আরও পড়ুন: বাংলাদেশে বিপর্যস্ত স্বাস্থ্য পরিষেবা, করোনায় আক্রান্ত ১৭০ জন চিকিৎসক ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement