BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ২৫ মে ২০২০ 

Advertisement

শুনশান রাস্তায় পড়ে বিদেশি যুবক! করোনা আতঙ্কের মাঝে সিলেটে নয়া চাঞ্চল্য

Published by: Sucheta Sengupta |    Posted: March 29, 2020 1:25 pm|    Updated: March 29, 2020 1:25 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: করোনা আতঙ্কের মধ্যে রাস্তায় এক বিদেশি যুবককে পড়ে থাকতে দেখে চাঞ্চল্য ছড়াল বাংলাদেশের সিলেটে। পুলিশ তাঁকে তড়িঘড়ি অ্যাম্বুল্যান্সে তুলে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়। কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ওই যুবককে। তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন।

বাংলাদেশের পূর্বাঞ্চলীয় জেলা সিলেটের রাস্তায় অচৈতন্য অবস্থায় পড়েছিলেন ফিনল্যান্ডের এক যুবক। শনিবার বিকেলে সিলেট নগরীর মীরবক্সটুলায় আচমকা তাঁকে ওভাবে পড়ে থাকতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন আশেপাশের বাসিন্দারা। পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে জানতে পারে, ফিনল্যান্ডের ওই নাগরিকের নাম মার্কু, বয়স আনুমানিক ৪৫ বছর। তাঁকে অ্যাম্বুল্যান্সে করে তুলে নিয়ে নিকটবর্তী শহিদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

[আরও পড়ুন: করোনা আতঙ্কের মধ্যে পরকীয়ার জের, মায়ের প্রেমিককে পিটিয়ে খুন করল যুবক ]

সিলেটের সিভিল সার্জন ডাক্তার প্রেমানন্দ মণ্ডল জানান যে মার্কু প্রায় দুই মাস আগে বাংলাদেশে ঘুরতে আসেন। গত প্রায় দেড় মাস ধরে তিনি সিলেটে থাকছেন। হাওয়াপাড়া হোটেল নাজালের ৩০ নম্বর রুম ছিল তাঁর জন্য। সিলেট মহানগর পুলিশের অতিরক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, শনিবার বিকেলে অসুস্থতা অনুভব করায় মার্কু হোটেল থেকে বেরিয়ে হাসপাতালের দিকে যাচ্ছিলেন। এর মধ্যে মীরবক্সটুলাস্থ খায়রুন ভবনের তিনি অজ্ঞান হয়ে রাস্তার ওপর পড়ে যান। তারপরই তাঁকে নিয়ে চাঞ্চল্য তৈরি হয়। তিনি কোনওভাবে COVID-19 সংক্রমিত হয়েছেন কি না, তা পরীক্ষা করা হবে।

এই মুহূর্তে বাংলাদেশের করোনা পরিস্থিতি খুব ভাল নয়। মৃত ও আক্রান্তের সংখ্যা বাড়ছে। বিদেশিদের প্রবেশ নিষিদ্ধ হয়ে গিয়েছে। পরিস্থিতি সামাল দিতে হয়ত লকডাউনের পথে হাঁটতে পারে হাসিনা প্রশাসন। রাজধানী ঢাকা বাদ দিলে একাধিক প্রান্তীয় জেলাগুলিতে বাড়ছে প্রকোপ। এই অবস্থায় এই ফিনিশ যুবকের এভাবে রাস্তায় পড়ে থাকা আশেপাশের মানুষজনের মধ্যে আরও আতঙ্ক তৈরি করেছে।

[আরও পড়ুন: খালেদা জিয়ার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল আমেরিকা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement