BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ভিক্ষা চাওয়ার নামে শিশু-কিশোরীদের যৌন হেনস্তা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

Published by: Paramita Paul |    Posted: January 26, 2021 1:20 pm|    Updated: January 26, 2021 2:01 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: ভিক্ষুকের বেশে দিনেদুপুরে নারী, কিশোরী ও শিশুদের যৌন হয়রানির অভিযোগ। ওই ভিক্ষুকের কু্র্কীতি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় এক যুবক। ভিডিওটি নজরে আসতেই তৎপর হয়েছে পুলিশ। রাজশাহীর ওই ভিক্ষুককে ধরতে মাঠে নেমেছে পুলিশের দল।

রাজশাহী শহরের জনবহুল সাহেববাজার জিরো পয়েন্ট ও আরডিএ মার্কেট এলাকায় ওই বৃদ্ধ ঘুরে বেড়ান। তার কুকীর্তি ভিডিও করে এক যুবক। ওই ভিডিও ক্লিপে দেখা গিয়েছে, ভিক্ষাবৃত্তির আড়ালে মেয়েদের কৌশলে যৌন হয়রানি করাই তার বিকৃত নেশা। অভিনব কায়দায় বৃদ্ধের ভিক্ষাবৃত্তির ছলে যৌন হয়রানির কৌশলগুলো সাইফুল ইসলাম দুলাল নামে এক যুবকের দৃষ্টিগোচর হয়। তারপরই সে গোপনে প্রায় ৮ মিনিটের একটি ভিডিও করে ফেসবুকে পোস্ট করেন। রবিবার সন্ধেয় পোস্ট করা ওই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এরপরই ওই বৃদ্ধকে দ্রুত গ্রেপ্তারের দাবি উঠেছে।

[আরও পড়ুন : ভোট দখলে জামাত শিবিরে জঙ্গিদের জড়ো করছে বিএনপি, অভিযোগ আওয়ামি লিগের]

অভিযোগ, সাহেববাজার এলাকায় ওই বৃদ্ধ কৌশলে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থী-সহ সব মহিলাদের যৌন হয়রানি করছে। দেখতে না পাওয়ার অজুহাতে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিচ্ছেন। ভিডিও ক্লিপটি দিয়ে সাইফুল ইসলাম দুলাল নামে ওই যুবক তার ফেসবুকে পোস্টে লিখেছেন, “আজ দুপুর পৌনে দুটো নাগাদ রাজশাহীর সাহেববাজার এলাকায় এই বৃদ্ধকে আমি লক্ষ্য করি। লোকটি সাহায্যের জন্য মূলত মেয়েদের কাছে যায় এবং তাদের শরীরে স্পর্শ করে। কিন্তু কাজটি এমনভাবে করে যেন তিনি ভুল করে করে ফেলেছেন। সন্দেহ হওয়ায় তার পিছু নিই। তখন দেখি, একই কাজ সবার সঙ্গে করছে।  লোকটি বয়স্ক, না বুঝে করেছে ভেবে অনেকেই এড়িয়ে যাচ্ছে। কিন্তু সে সজ্ঞানে এবং কুৎসিত লক্ষ্য নিয়েই এই কাজ করছে তা সুস্পষ্ট। তার আসল উদ্দেশ্য বুঝতে পেরেই আমি ভিডিও করি। কিন্তু কোনওরকম ব্যবস্থা নেওয়ার আগেই ভিড়ের মধ্যে তাকে হারিয়ে ফেলি। দ্রুত তাকে গ্রেপ্তার করুক পুলিশ।”

রবিবার রাতে ফেসবুকে ভাইরাল হওয়া এই ভিডিও ক্লিপটির বিষয়টি জানতে চাইলে রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, “ভিডিও দেখে ওই বৃদ্ধকে শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।” এ জন্য থানার একটি দল কাজ করছে বলেও জানান বোয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

[আরও পড়ুন : কূটনীতির হাতিয়ার করোনা টিকা! ভারতের কৌশলে বাংলাদেশে চাপে ‘ড্রাগন’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement