BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পাত্র দেখানোর নামে ডেকে তরুণীকে লাগাতার গণধর্ষণ! গ্রেপ্তার ঘটক

Published by: Tiyasha Sarkar |    Posted: October 17, 2021 3:43 pm|    Updated: October 17, 2021 4:39 pm

A woman allegedly gang raped in Bangladesh, one arrested | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: পাত্র দেখানোর নাম করে ছাত্রীকে ডেকে টানা তিনদিন ধরে গণধর্ষণ (Gang Rape)! পুলিশের জালে ঘটক। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের উত্তর জনপদ জেলা বগুড়ার শিবগঞ্জে।

অভিযুক্তের নাম শাহিনুর রহমান। ঘটকালি করেই উপার্জন করে সে। কিছুদিন আগে উপজেলার মোকামতলা মহিলা কলেজের উচ্চ মাধ্যমিকের এক ছাত্রীর বাবার সঙ্গে পরিচয় হয় শাহিনুরের। এরপর থেকেই ভাল পাত্রের সঙ্গে বিয়ে দেওয়ার কথা বলে ওই ছাত্রীকে বিভিন্ন জায়গায় নিয়ে যায় শাহিনুর। গত ১৩ অক্টোবর সকাল ১০টা নাগাদ ওই ছাত্রীকে ডেকে পাঠায় ঘটক। সন্ধে হয়ে গেলেও ওই ছাত্রী বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ শুরু করেন।

[আরও পড়ুন:বাংলাদেশের পুজোমণ্ডপে ভাঙচুরের ঘটনায় দোষীদের কড়া শাস্তি দেওয়ার নির্দেশ শেখ হাসিনার ]

একপর্যায়ে ঘটকের বাড়িতে গিয়ে ঘটককে না পেয়ে তাদের মনে সন্দেহ হয়। ফোনে যোগাযোগের চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। এরপর ৩ দিন অতিক্রান্ত হয়। অবশেষে ছাত্রীর পরিবারের সদস্যরা জানতে পারেন শিবগঞ্জ থানার রহবল এলাকায় এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপন করে রয়েছে ঘটক। শনিবার রাতে ওই ছাত্রীর পরিবারের লোকজন সেখানে গেলে পালানোর চেষ্টা করে শাহিনুর। স্থানীয়রা সেই সময় তাকে ধরে ফেলে বেধড়ক মারধর করে। পরে পুলিশে খবর দেওয়া হলে ঘটক শাহিনুরকে গ্রেপ্তার করা হয় এবং উদ্ধার করা হয় কলেজছাত্রীকে। অভিযোগ, অপহরণ করে টানা তিনদিন ধরে গণধর্ষণ করা হয়েছে ওই ছাত্রীকে।

জানা গিয়েছে, শাহিনুর ভাল ছেলের সঙ্গে বিয়ের প্রলোভন দেখিয়ে আগে আরও ৩ জনকে বিয়ে করে। কিন্তু পরে কেউ তার সংসার করেনি। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, “অপহৃত কলেজছাত্রীকে ঘটক শাহিনুরের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া শাহিনুরের বিরুদ্ধে কলেজছাত্রীর বাবা মামলা করেছেন।”

[আরও পড়ুন: বাংলাদেশের দুর্গামণ্ডপে ভাঙচুর নিয়ে সরব কুণাল, প্রধানমন্ত্রী মোদিকে চিঠি শুভেন্দুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে