BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় মর্মান্তিক পরিণতি, বাংলাদেশে খুন হিন্দু কিশোরী

Published by: Monishankar Choudhury |    Posted: September 22, 2020 7:04 pm|    Updated: September 22, 2020 7:04 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় মর্মান্তিক পরিণতি। বাংলাদেশে খুন হতে হল হিন্দু কিশোরীকে। ঘটনাটি ঘটেছে রাজধানী ঢাকার অদূরে সাভার এলাকায়।

[আরও পড়ুন: ভারত থেকে পিঁয়াজ পৌঁছতেই কমল দাম, ছুটির দিন বাংলাদেশের বাজারে রমরমিয়ে বিক্রি]

পুলিশ সূত্রে খবর, প্রেমে সাড়া না দেওয়ায় রিকশা থেকে নামিয়ে এক কিশোরীকে সোমবার ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। কিশোরী নীলা রায় (১৪) তাঁর ভাইয়ের সঙ্গে রিকশায় করে যাওয়ার পথে তাঁকে ছিনিয়ে নিয়ে হত্যা করে হামলাকারী। মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। সাভার পৌরসভার দক্ষিণপাড়ায় তাঁকে ছুরিকাঘাতে হত্যা করে মিজানুর রহমান (২০) নামের এক যুবক। ঘটনার পর ওই এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত। রক্তাক্ত অবস্থায় নীলাকে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা করা যায়নি। শরীর থেকে প্রচুর রক্ত বেরিয়ে যাওয়ায় মৃত্যু হয় তার।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, “ঘটনার পর থেকে মিজানকে গ্রেপ্তারে করতে পুলিশের একাধিক দল অভিযান চালাচ্ছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।” নীলার বাবা নারায়ণ রায় সোমবার রাতে সাভার থানায় মিজান, তাঁর বাবা আবদুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকাকে আসামি করে মামলা করেন। নারায়ণ মেট্রোরেল প্রকল্পে চাকরি করেন। পরিবারের সঙ্গে নীলা সাভারের ব্যাংক কলোনি এলাকায় থাকত। সে স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল। পরিবারের অভিযোগ, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নীলাকে হত্যা করে মিজান। স্থানীয় একটি কলেজের এইচএসসি পরীক্ষার্থী সে। সাভার থানার পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, বছর দেড়েক ধরে নীলাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মিজান।

[আরও পড়ুন: জেল থেকে জঙ্গি ছিনিয়ে নেওয়ার হুমকি, বাংলাদেশের সব কারাগারে হাই অ্যালার্ট জারি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement