১৯ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৯ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন উচ্চতা ছুঁল ‘কণ্ঠ’। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ব্যতিক্রমী এই ছবি এবার মুক্তি পেতে চলেছে বাংলাদেশে। ছবিতে একেবারে অন্যরূপ ধরা দিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। এই ছবির জন্য বহু চিত্রসমালোকের থেকে প্রশংসা পেয়েছেন তিনি। ঘরের মেয়ের সেই অভিনয় এবার দেখতে পাবে বাংলাদেশের দর্শক। তা নিয়ে উচ্ছ্বসিত জয়া আহসান। ৮ নভেম্বর বাংলাদেশে মুক্তি পাবে ‘কণ্ঠ’।

অভিনেত্রী জানিয়েছেন, ‘কণ্ঠ’ এমন একটি ছবি যার কোনও দেশ, কাল, বর্ণ নেই। এটা সবসময়ের গল্প। অনুপ্রেরণার গল্প। এই গল্প যে কোনও দেশের মানুষকে প্রেরণা জোগাবে। “কলকাতায় করা আমার কোনও ছবি এই প্রথম বাংলাদেশে কমার্শিয়ালি মুক্তি পাচ্ছে। তার উপর কণ্ঠের মতো সিগনিফিকেন্ট একটি ছবি বাংলাদেশের লোক দেখতে পাবে। ওদের ভীষণ আগ্রহ রয়েছে। ওরা হতাশ হবেন না। ছবিটিকে ভালবাসেন। ইতিমধ্যেই প্রচুর আগ্রহ দেখেছি। হোপ ফর দ্য বেস্ট। দেখি কী হয়। আমার মনে হয় বাংলাদেশের দর্শক একাত্ম হতে পারবে।” বলেছেন জয়া।

[ আরও পড়ুন: প্রয়াত ভেনাস রেকর্ডসের মালিক চম্পক জৈন, শোকের ছায়া বলিউডে ]

গলায় ক্যানসার আক্রান্ত বিভূতি চক্রবর্তীর জীবনকাহিনি অবলম্বনেই এই ছবির গল্প তৈরি হয়েছে। যার মূল ভূমিকায় শিবপ্রসাদ। নাম অর্জুন মল্লিক। পেশায় রেডিও জকি বা আরজে। যাঁর কাছে ‘কণ্ঠ’ই সব। কথা বেচেই উপার্জন আর কথোপকথনেই যাঁর তৃপ্তি। কিন্তু কর্কটের মতো মারণ রোগ সেই কণ্ঠই কেড়ে নিল তাঁর থেকে। হতাশা, রাগ, অভিমান চেপে বসল তাঁর মনে। স্বামীকে সুস্থ করে তোলার লাগাতার চেষ্টা করে চলেছেন স্ত্রী (পাওলি দাম)। সাহায্য নিয়েছেন স্পিচ থেরাপিস্টেরও। যে ভূমিকায় অবতীর্ণ জয়া আহসান। নানা প্রতিবন্ধকতা কাটিয়ে সকলে মিলে পারবেন কি ‘কণ্ঠ‘ ফেরাতে? নাকি অন্যভাবে নিজেকে মেলে ধরবেন অর্জুন? ভারতের দর্শক তা জানলেও বাংলাদেশের দর্শকের কাছে তা অজানা। ৮ নভেম্বর বাংলাদেশের মানুষ জানতে পারবে এর উত্তর।

[ আরও পড়ুন: বিশ্বকাপে অনুষ্কার চায়ের কাপ বয়েছেন নির্বাচকরা! বিতর্কের মোক্ষম জবাব অভিনেত্রীর ]

konttho

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং