Advertisement
Advertisement
Bangladesh

মাদ্রাসার সুপারের যৌন লালসার শিকার খুদে ছাত্রী! গ্রেপ্তার অভিযুক্ত

এর আগেও একাধিক ছাত্রীকে যৌন হেনস্তা করেছে অভিযুক্ত।

Madrasa super accused of harassment in Bangladesh

প্রতীকী ছবি

Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:May 18, 2024 4:36 pm
  • Updated:May 18, 2024 4:36 pm

সুকুমার সরকার, ঢাকা: খুদে ছাত্রীকে যৌন হেনস্তার অভিযোগ উঠল মাদ্রাসার সুপারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের দক্ষিণ জনপদ জেলা খুলনায়। তৃতীয় শ্রেণির ওই ছাত্রীকে নির্যাতনের অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার তদন্ত করছে পুলিশ।

জানা গিয়েছে, গতকাল, শুক্রবার দুপুরে নগরীর সোনাডাঙ্গার বাড়ি থেকে অভিযুক্ত মহম্মদ হাসিবুর রহমান হাসিবকে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতিত ছাত্রীর মায়ের অভিযোগ, তাঁর ছেলে-মেয়ে মাদ্রাসার সুপার হাসিব ও তাঁর স্ত্রীর কাছে পড়াশোনা করে। বৃহস্পতিবার রাতে পড়ানোর সময় ছেলেকে ঘরের বাইরে পাঠিয়ে মেয়েকে যৌন হেনস্তা করে হাসিব। পরে বাড়ি ফিরে শিশুটি সব ঘটনা তার মায়ের কাছে খুলে বলে।

Advertisement

[আরও পড়ুন: দুবাইয়ে বিপুল সম্পত্তির মালিক ৩৯৪ বাংলাদেশি! রিপোর্ট ঘিরে চাঞ্চল্য]

এই কাণ্ডে অভিযুক্ত সুপারের উপযুক্ত বিচারের দাবিতে বিক্ষোভ-মিছিল করেন এলাকাবাসী। তাঁরা জানান, এর আগেও একাধিক ছাত্রীর সঙ্গে মাদ্রাসার সুপার হাসিব এধরনের অপকর্ম করেছেন। কিন্তু নির্যাতিতরা মানসম্মানের ভয়ে পেয়ে এতদিন কেউ মুখ খোলেননি।

Advertisement

এই ঘটনায় মামলার তদন্তকারী অফিসার এসআই উত্তম কুমার মিত্র বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মাদ্রাসার সুপারিন্ডেন্ট মহম্মদ হাসিবুর রহমান হাসিবের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। অভিযুক্তকে আদালতের তোলা হলে জেলা পাঠানোর নির্দেশ দেওয়া হয়। সোনাডাঙ্গা মডেল থানার ওসি মহম্মদ ওয়াহিদুজ্জামান জানান, শ্লীলতাহানির ঘটনায় মামলা হয়েছে। বর্তমানে ওই শিশুটি সোনাডাঙ্গা থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছে।

[আরও পড়ুন: ফের বাংলাদেশে করোনার থাবা! মারণ ভাইরাসে আক্রান্ত অর্থমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ