×

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

সুকুমার সরকার, ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি ফেসবুকে শেয়ারের অভিযোগে মঙ্গলবার দুপুরে যশোরের মণিরামপুরে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। ধৃত ব্যক্তির নাম শফিকুল ইসলাম লিটন (৩৫)। সে টুনিয়াঘরা মহিলা আলিম মাদ্রাসার গণিতের শিক্ষক।

[সফল হল না পুশব্যাক, ৩১ জন রোহিঙ্গাকে ফিরিয়ে নিল বিএসএফ]

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি ওই শিক্ষকের ফেসবুক আইডিতে পাওয়ায় স্থানীয় আওয়ামি লিগ নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে উঠে। সমর্থকদের ক্ষোভ থেকে রক্ষা করতে পুলিশ তাকে আটক করে। মণিরামপুর থানার অ্যাসিট্যান্ট ইন্সপেক্টর রহমান জানান, প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ফেসবুকে শেয়ারের অভিযোগে ওই শিক্ষককে আটক করা হয়েছে। মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি শহিদুল ইসলাম মোড়ল জানান, এ ঘটনা জানতে পেরে মঙ্গলবার সকালে তাৎক্ষণিক মিটিং করে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্থানীয় পুলিশ প্রধান আবুল কালাম চৌধুরী জানান, প্রধানমন্ত্রীর ছবির সঙ্গে একটি অর্ধনগ্ন ছবি পোস্ট করে ওই শিক্ষক। পুলিশ সূত্রে খবর, স্বরাষ্ট্রমন্ত্রী ও আরও কয়েকজন মন্ত্রীর ছবি এভাবে বিকৃত করেছে ওই মাদ্রাসা শিক্ষক।

[প্রয়াত বাংলাদেশের বিখ্যাত গীতিকার আহমেদ ইমতিয়াজ বুলবুল]

 

জানা গিয়েছে, শফিকুলের একটি বিজ্ঞাপনী সংস্থা আছে। তার মাধ্যমেই এসব কাজ করেছে শফিকুল। নির্বাচনে জয়ের পর সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী ও অন্য মন্ত্রীদের ছবি বিকৃত করা হচ্ছে। বাংলাদেশ সরকার ফেসবুকে ছবি বিকৃতি নিয়ে কঠোর ব্যবস্থা নিয়েছে। তারপরেও রোধ করা যাচ্ছে না রাজনৈতিক নেতাদের ছবি বিকৃতি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং