১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

টাকা আদায় করতে না পেরে দেনাদারকে জাপটে ধরল করোনা আক্রান্ত পাওনাদার

Published by: Monishankar Choudhury |    Posted: May 13, 2020 2:44 pm|    Updated: May 13, 2020 3:39 pm

An Images

ফাইল ফটো

সুকুমার সরকার, ঢাকা: বারবার বলেও লাভ হয়নি। প্রতিদিন চক্কর দিয়ে জুতোর শুকতলা প্রায় ক্ষয়ে যাওয়ার জোগাড়। ধার নিয়ে আর কিছুতেই সেই টাকা দিচ্ছে না দেনাদার। ফলে টাকা আদায় করতে করোনা ভাইরাসকেই ভরসা করে তুলকালাম কাণ্ড বাধিয়ে ফেললেন এক ব্যক্তি।

[আরও পড়ুন: ‘কাশ্মীর সমস্যা নেহেরুর তৈরি, শিখ দাঙ্গায় জড়িত রাজীব’, টুইট করায় মামলা সম্বিত পাত্রের নামে]

পুলিশ সূত্রে খবর, টাকা আদায় করতে না পেরে প্রতিশোধ নিতে করোনা সংক্রমণ ঘটাতে দেনাদারকে জাপটে ধরে এক ব্যক্তি। এ সময় করোনা আক্রান্ত ওই পাওনাদার উত্তেজিত কণ্ঠে বলতে থাকে, ‘করোনায় আমিও মরব, তুইও মর।’ এই কাণ্ডটি মঙ্গলবার ঘটেছে কক্সবাজার শহরতলীর লিংকরোড বাস স্টেশন এলাকায়। ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান জানান, তিন দিন আগে ঝিলংজা ইউনিয়নের পশ্চিম মুকতারকুল গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর আলমের (৩২) শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়। কিন্তু তিনি লকডাউন না মেনে নিয়মিতই মোটরসাইকেল নিয়ে চলাচল করছিলেন। যা এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। চেয়ারম্যান টিপু সুলতান জানান, মঙ্গলবার লিংকরোড ষ্টেশনের ব্যবসায়ী সালামতের কাছে পাওনা টাকা চাইতে আসেন জাহাঙ্গীর। এ সময় টাকা আদায়ের কৌশল হিসাবে জাহাঙ্গীর নিজেই উত্তেজিত হয়ে সালামতকে জাপটে ধরেন ও হাতাহাতিতে লিপ্ত হন।

উল্লেখ্য, করোনার বিরুদ্ধে লড়াইয়ে সরকারের তরফে সাধ্যমতো চেষ্টা করা হলেও কিছুতেই লাগাম টানা যাচ্ছে না সংক্রমণে। এপর্যন্ত এই মরণ ভাইরাসে আক্রান্ত প্রায় ১৭ হাজার মানুষ। মৃত্যু হয়েছে ২৫০ জনের। এহেন পরিস্থিতিতে। আগামী ২১ দিন বাংলাদেশের পক্ষে খুবই বিপজ্জনক হতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। করোনা ভাইরাসের সংক্রমণের গতিতে সপ্তাহখানেক আগেও এশিয়ার হটস্পট ছিল পাকিস্তান। গত কয়েকদিনে পাকিস্তানকে টপকে একলাফে শীর্ষে উঠে যায় ভারত। আর এখন প্রতিবেশী সবাইকে পিছনে ফেলে সামনে এগিয়ে গিয়েছে বাংলাদেশ।

[আরও পড়ুন: ‘কাশ্মীর সমস্যা নেহেরুর তৈরি, শিখ দাঙ্গায় জড়িত রাজীব’, টুইট করায় মামলা সম্বিত পাত্রের নামে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement