৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘কাশ্মীর সমস্যা নেহেরুর তৈরি, শিখ দাঙ্গায় জড়িত রাজীব’, টুইট করায় মামলা সম্বিত পাত্রের নামে

Published by: Monishankar Choudhury |    Posted: May 13, 2020 1:25 pm|    Updated: May 13, 2020 1:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের দুই প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরু ও রাজীব গান্ধীকে নিয়ে বিতর্কিত টুইট করায় মামলা দায়ের বিজেপি মুখপাত্র সম্বিত পাত্রের নামে। দুই গোষ্ঠীর মধ্যে শত্রুতা ও ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগে একাধিক ধারায় মামলা দায়ের করেছে ছত্তিসগড় পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রায়পুরের সিভিল লাইনস থানায় সম্বিত পাত্রের বিরুদ্ধে এফআইআর করেছেন রাজ্যের যুব কংগ্রেস নেতা পূর্ণচন্দ পাধি। এই বিষয়ে রায়পুরের পুলিশ সুপার আরিফ শেখ বলেন, “পাধির অভিযোগের ভিত্তিতে আমরা সম্বিত পাত্রের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছি। গোটা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।” এদিকে, কংগ্রেস নেতা পাধির অভিযোগ, কাশ্মীর সমস্যা, শিখ দাঙ্গা ও বফোর্স কেলেঙ্কারি নিয়ে নেহেরু ও রাজীব গান্ধীর নামে অপবাদ ছড়াচ্ছেন সম্বিত পাত্র। তিনি বলেন, “আজ দেশ যখন বিপর্যয়ের মধ্যে দিয়ে যাচ্ছে, তখন এহেন বয়ানবাজি করে বিভিন্ন গোষ্ঠীর মধ্যে ঘৃণা ছড়ানো উচিত নয়। এতে সমাজে শান্তি ভঙ্গ হচ্ছে।”

উল্লেখ্য, সম্প্রতি একাধিক টুইটে ভারতের দুই প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরু ও রাজীব গান্ধীকে বিঁধেছেন সম্বিত পাত্র। তাঁর অভিযোগ, কাশ্মীর সমস্যা নেহেরুর তৈরি। বফোর্স কেলেঙ্কারি ও শিখ দাঙ্গায় জড়িত রাজীব। শুধু তাই নয়, কারগিল যুদ্ধে শহিদ সৈনিকদের জন্য বরাদ্দ অর্থ আত্মসাৎ করেছে গান্ধী পরিবার। সব মিলিয়ে তুমুল বিতর্ক উসকে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ৪০ দিন পর কাজ শুরু, খুশির হওয়া মানেসরে মারুতির গাড়ি কারখানায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement