BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

করোনা নিয়ে বচসার জের, ব্যক্তিকে পিটিয়ে খুনের ঘটনায় ধৃত ৫

Published by: Soumya Mukherjee |    Posted: March 21, 2020 7:14 pm|    Updated: March 21, 2020 7:14 pm

An Images

ছবিটি প্রতীকী

সুকুমার সরকার, ঢাকা: করোনার জেরে নানা কাণ্ড ঘটে চলেছে বাংলাদেশে। নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি এবং বিদেশ থেকে এসে কোয়ারেন্টাইনে না থেকে প্রবাসীদের পালানোর জেরে ব্যতিব্যস্ত প্রশাসন। এবার করোনা ভাইরাস নিয়ে ঝগড়ার জেরে খুন হলেন এক ব্যক্তি। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে রাজবাড়ি জেলার সদর উপজেলার ভবদিয়া গ্রামে। মৃতের নাম লাবলু মোল্লা(৪৮)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত বুধবার করোনা ভাইরাস (Corona Virus) নিয়ে খালেক ফকির নামে এক ব্যক্তি ও তার অনুগামীদের সঙ্গে লাবলু মোল্লার ভাই মান্নানের কথা কাটাকাটি হয়। এর জেরে আগামী ২৭ মার্চ বরাট ইউনিয়নের চেয়ারম্যানের উপস্থিতিতে একটি মীমাংসা সভা হওয়ারও কথা ছিল। শনিবার সকালে সাড়ে সাতটা নাগাদ বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামের একটি দোকানে লাবলু মোল্লা চা খেতে গিয়েছিলেন। সেখানে ফের ভাইয়ের বিষয় নিয়ে খালেক ফকিরের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় লাবলুর। আর এই বচসার মাঝেই কাঠের বাটাম দিয়ে লাবলুর মাথায় সজোরে আঘাত করা হয়। চোখের নিমিষে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এরপর বিষয়টি নিয়ে উভয়পক্ষের গন্ডগোলে আরও ১০ জন জখম হন। পরে সবাইকে রাজবাড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হলে লাবলুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: বাংলাদেশে মৃত বেড়ে দুই, ঢাকাকে লকডাউন করার পরামর্শ WHO’র ]

 

এপ্রসঙ্গে রাজবাড়ির অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মহম্মদ শরিফজ্জামান বলেন, সকাল পৌনে আটটা নাগাদ গুরুতর জখম অবস্থায় লাবলুকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। কিন্তু, ১৫ মিনিট বাদেই তাঁর মৃত্যু হয়। তদন্তে নেবে খালেক ফফির গ্রুপের পাঁচজনকে আটক করা হয়েছে।

এদিকে বাংলাদেশে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৪ জনে পৌঁছেছে। তাঁদের মধ্যে ২০১২ সালে এভারেস্ট অভিযান সফল বাংলাদেশি পর্বতারোহী ওয়াসফিয়া নাজরীনও রয়েছে। শনিবার বেলা ১১টা নাগাদ নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকেই বিষয়ে একটি পোস্ট করেন তিনি। তাতে উল্লেখ করেছেন, ‘হ্যাঁ, আমি কোভিড-১৯ এর সঙ্গে লড়াই করছি। তবে সবকিছু ঠিক হয়ে যাবে। আমি যেটা নিয়ে যুদ্ধ করছি তার কিছুটা ভাগ করে নেওয়ার জন্য বন্ধুর সহায়তায় এই পোস্ট করছি। আসলে এই সম্পর্কে কিছু ভুল ধারণা ও তথ্য যা সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। দয়া করে সঠিক খবরগুলি পড়ুন।’

[আরও পড়ুন: করোনা আতঙ্কে প্রবেশ নিষিদ্ধ বাংলাদেশের বৃহত্তম যৌনপল্লি দৌলতদিয়ায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement