BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পেট্রোল পাম্প-রিকশা গ্যারাজে ভয়াবহ বিস্ফোরণ, বাংলাদেশে পৃথক দুর্ঘটনায় নিহত অন্তত ১০

Published by: Sucheta Sengupta |    Posted: August 13, 2022 4:51 pm|    Updated: August 13, 2022 4:55 pm

Two incidents of blast take atleast ten lives in different places | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সুকুমার সরকার, ঢাকা: পেট্রোপণ্যের লাগামছাড়া দামবৃদ্ধির মধ্যে বড় দুর্ঘটনা বাংলাদেশে (Bangladesh)। পশ্চিম জনপদ জেলা কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার একটি পেট্রল পাম্পে (Petrol Pump) বিস্ফোরণে নিহত হয়েছেন অন্তত দু’জন। অন্যদিকে ঢাকার উত্তরার রাজাবাড়ি পুকুরপাড় এলাকায় বিস্ফোরণে আটজনের মৃত্যু হয়েছে। সবমিলিয়ে কয়েকঘণ্টার মধ্যে দুটি পৃথক দুর্ঘটনায় প্রাণহানি হয়েছে ১০ জনের।

জানা গিয়েছে, শুক্রবার রাত সাড়ে আটটা নাগাদ উপজেলার ধরমপুর ইউনিয়নের মহিশাডরা এলাকার দফাদার পেট্রল পাম্পে বিস্ফোরণের (Blast) ঘটনা ঘটে। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লরি থেকে তেল আনলোড করতে গিয়ে হঠাৎ করেই আগুনে লেগে যায়। পুলিশ ও দমকল বিভাগের কর্মকর্তারা দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। ভেড়ামারা ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়েছে। নিহতরা দীঘলকান্দি গ্রামের শাহাজুদ্দিনের ছেলে শাহাজুল (৩৫) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে ১৬ বছরের বিজয়। জখম হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কয়েকজন। তাঁদের মধ্যে সবচেয়ে সংকট রিমন নামে এক যুবক। তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেছেন চিকিৎসকরা।

[আরও পডুন: সাড়ে ৪ ঘণ্টায় জিব্রাল্টার প্রণালী পার বাংলার সাঁতারু তাহরিনার, খুশির হাওয়া উলুবেড়িয়ায়]

অন্যদিকে, শুক্রবার মাঝরাতে আরও একটি বিস্ফোরণের ঘটনা ঘটে রাজধানী ঢাকার অদূরে। উত্তরার কামারপাড়া এলাকায় রিকশার গ্যারেজে বিস্ফোরণে ৮ জনই মারা গেলেন। নিহতদের মধ্যে বছর পঁচিশের শাহিন নামে এক যুবককে শনাক্ত করা গিয়েছে।  শুক্রবার মধ্যরাতে ঢাকার উত্তরা কামারপাড়ায় এই দুর্ঘটনার পর প্রথমে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[আরও পডুন: তেরঙ্গার সঙ্গে ৩০ বিপ্লবীর ছবি, স্বাধীনতা দিবসের আগে প্রোফাইল পিকচার বদলালেন মমতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে