BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্ত্রীর একাধিক প্রেমিক, ব্যভিচারের কথা জেনে ফেলায় খুন স্বামী

Published by: Monishankar Choudhury |    Posted: March 11, 2020 12:56 pm|    Updated: March 11, 2020 12:56 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: স্ত্রীর একাধিক যৌন সম্পর্কের কথা জেনে ফেলায় খুন স্বামী।সিলেটের ওসমানি নগর হত্যাকাণ্ডে এমনটাই জানিয়েছে পুলিশ। এই হত্যাকাণ্ডে অভিযুক্তদের মধ্যে দু’জন আদালতে অপরাধ কবুল করেছে। 

[আরও পড়ুন: পদ্মাপাড়ে ফকিরি সুর, কুষ্টিয়ায় লালন স্মরণে শুরু তিনদিনের বাউল উৎসব]

পুলিশ সূত্রে খবর, ওসমানি নগরের বাসিন্দা সতীন্দ্রকে প্রেমিকদের সঙ্গে ষড়যন্ত্র করে খুন করে তাঁর স্ত্রী সন্ধ্যা রানি দাস। এই ঘটনায় ওসমানি নগর থানার মোবারকপুর গ্রামের গোপাল দাস (২৯) এবং একই থানার খাডুকোনা গ্রামের স্বপন দাসকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে। নিহতের স্ত্রীকেও গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এই দুজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি লিপিবদ্ধ করে তাদের জেল হেফাজতে পাঠান।

তদন্তকারীরা জানিয়েছেন, ধৃতদের সঙ্গে যৌন সম্পর্ক ছিল সন্ধ্যার। একদিন হাতেনাতে স্ত্রীকে ধরে ফেলেন সতীন্দ্র। তারপর অপরাধ গোপন করতে পরিকল্পিতভাবে শ্বাসরোধে খুন করা হয় তাঁকে। হত্যার পর লাশের গলায় পাথর বেঁধে সেটিকে  নদীতে ফেলে দেয় অভিযুক্তরা। ওসমানি নগর থানার ওসি এসএম মইনউদ্দিন ও মামলার তদন্তকারী আধিকারিক রতনলাল দেব জানান, আসামিরা পুলিশের কাছে হত্যাকাণ্ডের স্বীকারোক্তি দিয়েছে এবং ঘটনার সঙ্গে আরো কয়েকজন জড়িত রয়েছে বলে জানিয়েছে। পরে সিলেটে আদালতেও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় তারা।           

[আরও পড়ুন: শিকড় মজবুত করছে আইএস অনুপ্রাণিত নব্য জেএমবি, উদ্বিগ্ন বাংলাদেশ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement