২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

ছাগল খুঁজে না পেয়ে চোখ উপড়ে ফেললেন যুবক, আজব কাণ্ড বাংলাদেশে

Published by: Monishankar Choudhury |    Posted: June 6, 2020 7:56 pm|    Updated: June 6, 2020 7:56 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: রাগ মানুষকে অন্ধ করে দেয়। কথাটা আক্ষরিক অর্থেই ফলল বাংলাদেশে। হারিয়ে যাওয়া একটি পোষ্য ছাগল খুঁজে না পেয়ে রাগের মাথায় নিজেই নিজের চোখ উপড়ে ফেললেন এক যুবক। এই ঘটনায় এলাকাজুড়ে রীতিমতো চঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: ঢাকায় করোনায় আক্রান্ত সাড়ে সাত লক্ষ, চাঞ্চল্যকর দাবি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের]

জানা গিয়েছে, শুক্রবার বিকেলে সাতক্ষীরা শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। ওইদিন পোষা ছাগলকে খুঁজে না পেয়ে ছেলে মহম্মদ অকিবুরকে কাছেপিঠে পোষ্যটির সন্ধানে পাঠিয়েছিলেন তাঁর মা। কিন্তু বহুক্ষণ খোঁজাখুঁজির পরও ছাগলটির হদিশ পাননি আকিবুর। এদিকে, ভাগ্যক্রমে তাঁর মা ছাগলটিকে খুঁজে পান। বাড়ি ফিরে এই ঘটনার কথা জানতে পেরে মাথায় রক্ত চড়ে যায় অকিবুরের। সামান্য একটি ছাগল খুঁজে বের করতে না পারার গ্লানিতে তাঁর মন মাথায় রক্ত চড়ে যায়। ফলে নিজেই নিজের চোখ উপড়ে ফেলেন তিনি। অকিবুরের বোন নুরুন্নাহার বেবী জানান, তাঁর ভাই মাঝে মাঝে মানসিক ভারসাম্যহীনের মতো আচরণ করে থাকে। নিজের শরীরে আঘাত করা-সহ অসংলগ্ন কথাবার্তাও বলে।

ঘটনার পর অকিবুরকে প্রথমে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভরতি করা হয়। তবে অবস্থার অবনতি হওয়ায় শনিবার সকালে আকিবুরকে সাতক্ষীরা চক্ষু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। চক্ষু বিশেষজ্ঞ আমিনুর রহমান জানিয়েছেন, চোখটি উপড়ে ফেলা হয়েছিল। শনিবার অস্ত্রোপচার করে তা সফলভাবে পুনঃস্থাপন করা হয়েছে। তিনি আশা করছেন, যুবকটি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন।

[আরও পড়ুন: করোনাতঙ্কের মধ্যেও বদলায়নি স্বভাব! বাংলাদেশে ধর্ষণের শিকার ১১৬টি শিশু-সহ ২০৬]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement