Advertisement
Advertisement

Breaking News

Mamata Banerjee

ফের হেলিকপ্টারে বিপত্তি! বসতে গিয়ে পড়ে গেলেন মুখ্যমন্ত্রী

দুর্গাপুর থেকে আসানসোল যাওয়ার পথে দুর্ঘটনা, পরে অবশ্য পরিস্থিতি সামলে জনসভায় পৌঁছন মমতা। সেখানে আসানসোলের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে প্রচার মমতা বন্দ্যোপাধ্যায়ের।

Lok Sabha Election2024: CM Mamata Banerjee suffers freak accident during copter ride

হেলিকপ্টারে পড়ে যাওয়ার মুহূর্ত। ছবি: উদয়ন গুহ রায়।

Published by: Sucheta Sengupta
  • Posted:April 27, 2024 1:46 pm
  • Updated:April 28, 2024 8:53 am

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: ফের নির্বাচনী প্রচারে গিয়ে বিপত্তি। দুর্গাপুর থেকে কপ্টারে চড়ে আসানসোলে জনসভা করতে যাওয়ার পথে দুর্ঘটনা। কপ্টারের মধ্যে পড়ে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরে অবশ্য পরিস্থিতি সামলে নেন সঙ্গে থাকা নিরাপত্তারক্ষীরা। ফলে বড়সড় বিপদ থেকে রক্ষা মিললেও মুখ্যমন্ত্রী সামান্য চোট পেয়েছেন বলেই সূত্রের খবর।

লোকসভা ভোটের (Lok Sabha Election 2024) প্রচারে গত ৩১ মার্চ থেকে জেলায় জেলায় প্রচার করছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। ইতিমধ্যে উত্তরবঙ্গ ঘুরে দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি কেন্দ্রে নির্বাচনী সভা সেরেছেন তিনি। শনিবার আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে জোড়া নির্বাচনী প্রচারে যাচ্ছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর সেখানেই বিপত্তি।

Advertisement

[আরও পড়ুন: এক কেজি কাঁচালঙ্কা চিবিয়ে খান, মুখে মাখেন ৫০০ গ্রাম! নদিয়ার যুবকের কীর্তি ভাইরাল

এদিন দুপুর ১টা ২০ নাগাদ দুর্গাপুরের (Durgapur) একটি হোটেল থেকে রওনা হন তিনি। গান্ধী মোড় মেলা ময়দান থেকে কপ্টারে উঠেছিলেন। কপ্টারের ভিতরে আসনে বসতে গিয়ে আচমকা হোঁচট খান। বসার সময় পড়ে যান। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি সামলে দেন। এই দুর্ঘটনার জেরে  কপ্টার রওনা হতে সামান্য দেরি হলেও আসানসোলের (Asansol) কুলটির সভায় পৌঁছে যান তৃণমূল সুপ্রিমো। এর পর তিনি সভা করবেন আসানসোলের ঊষাগ্রাম বয়েজ স্কুল মাঠে।

Advertisement

[আরও পড়ুন: তিরন্দাজি বিশ্বকাপে সোনা জয়ের হ্যাটট্রিক, ফের বিশ্বমঞ্চে ভারতের জয়জয়কার]

উল্লেখ্য, ২০২৩ সালে উত্তরবঙ্গ সফরে গিয়েও কপ্টার দুর্ঘটনার কবলে পড়েছিলেন মুখ্যমন্ত্রী।  সেবারও জলপাইগুড়িতে (Jalpaiguri) আচমকা অবতরণের  সময়ে প্রবল ঝাঁকুনিতেও কোমরে চোট পান তিনি। সেসময় চিকিৎসকদের পরামর্শে বেশ কিছুদিন বিশ্রামে ছিলেন। পরে ফের ব্যস্ত কর্মজীবনে ফিরলেও সেই চোট মাঝেমধ্যে তাঁকে কাবু করে। আর বছর খানেকের মধ্যে ফের সেই কপ্টার দুর্ঘটনা। যদিও এবার বড়সড় কোনও সমস্যা হয়নি। কুলটির সভায় নির্দিষ্ট সময়েই তিনি জনসভা শুরু করেন। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ