Advertisement
Advertisement

Breaking News

Nadia

সাধের অনুষ্ঠানে খেয়ে একের পর এক অসুস্থ ১৫! ভর্তি হাসপাতালে

স্বাস্থ্যদপ্তর সূত্রে খবর, এই ঘটনায় একটি মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে।

15 people of nadia affected with diarrhoea
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 16, 2024 7:32 pm
  • Updated:June 16, 2024 7:32 pm

সঞ্জিত ঘোষ, নদিয়া: সাধভক্ষণের অনুষ্ঠানে খাওয়াদাওয়ার পর একে একে অসুস্থ ১৫ জন। পেটের সমস্যা, জ্বর ও বমি শুরু হয়েছে সকলেরই। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল নদিয়ার শান্তিপুরে। অসুস্থদের ভর্তি করা হয়েছে হাসপাতালে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খাবারে সমস্যা থেকেই এই ঘটনা।

জানা গিয়েছে, শুক্রবার নদিয়ার শান্তিপুর থানার ফুলিয়া চাপাতলা এলাকায় এক মহিলার সাধের অনুষ্ঠান ছিল। পাড়ার সকলেই সেখানে প্রায় নিমন্ত্রিত ছিলেন। দুপুরে খাওয়াদাওয়া হয়। রাতেও অনেকে খান অনুষ্ঠান বাড়িতে। শনিবার সকাল থেকে দেখা যায়, একে একে অসুস্থ হয়ে পড়ছেন এলাকার অনেকেই। সকলেরই একই উপসর্গ, জ্বর-বমি ও পেটের সমস্যা। একে একে অসুস্থের সংখ্যা বাড়তে থাকে। পরবর্তীতে তাঁদের ভর্তি করা হয় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছে অসুস্থ ১৫ জনের।

Advertisement

[আরও পড়ুন: ভাঙলেন পণ! কোচবিহারে তৃণমূলের জয়ের পর মৎস্যমুখ রবীন্দ্রনাথের]

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খাবারে সমস্যার কারণেই এই ঘটনা। যার বাড়ি অনুষ্ঠান তিনিও জানান, কীভাবে কী ঘটেছে তা তার জানা নেই। তবে ১৫ থেকে ১৬ জনের এক সঙ্গে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তির ঘটনায় রীতিমতো কপালে চিন্তার ভাঁজ স্বাস্থ্য বিভাগের। যদিও এ বিষয়ে কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি শান্তিপুর হাসপাতালের সুপার তারক বর্মনের। তবে স্বাস্থ্যদপ্তর সূত্রে খবর, এই ঘটনায় একটি মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: মধ্যপ্রদেশে বিয়ারের কারখানায় শিশুশ্রমিক! হাতে-পায়ে পোড়ার ক্ষত, উদ্ধার ৫৮ বালক-বালিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ