BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ভয়ংকর হচ্ছে করোনার দাপট, অতীত রেকর্ড ভেঙে একদিনে রাজ্যে মৃত ৭৩ জন

Published by: Tiyasha Sarkar |    Posted: April 27, 2021 8:21 pm|    Updated: April 27, 2021 8:54 pm

16,403 more people testsed COVID-19 positive in West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমশ ভয়াবহ হচ্ছে রাজ্যের করোনা (Covid-19) পরিস্থিতি। প্রতিদিনই রেকর্ড গড়ছে সংক্রমণ। অতীত রেকর্ড ভেঙে দিল ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা। একদিনে করোনা প্রাণ কাড়ল রাজ্যের ৭৩ জনের। নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন প্রায় সাড়ে ১৬ হাজার মানুষ। সুস্থ হয়েছেন ১০,৬৬৪ জন। বর্তমান কোভিড গ্রাফ যে ঘুম উড়িয়েছে রাজ্যবাসীর, তা বলাই বাহুল্য।

স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, ২৪ ঘণ্টায় সংক্রমিত ১৬,৪০৩ জনের মধ্যে ৩,৭০৮ জনই কলকাতার। অর্থাৎ দৈনিক সংক্রমণের নিরিখে এদিনও প্রথম স্থানে তিলোত্তমা। দ্বিতীয় স্থানে উত্তর ২৪ পরগনা। সেখানকারও তিন হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন এদিন। নতুন আক্রান্তের সংখ্যা ৩,৪৫১ জন। তৃতীয় স্থানে হাওড়া। একদিনে নতুন করে করোনা থাবা বসায় সেখানকার ৯৩৯ জনের শরীরে। দক্ষিণ ২৪ পরগনা রয়েছে চতুর্থ স্থানে। একদিনে আক্রান্ত সেখানকার ৯১৯ জন। দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের করোনা গ্রাফও রীতিমতো ভয় ধরিয়েছে সেখানকার বাসিন্দাদের। সব জেলা থেকেই মিলেছে নতুন সংক্রমিতের হদিশ। ফলে রাজ্যের মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৭,৭৬, ৩৪৫। 

[আরও পড়ুন: ভোট মিটতেই রাজনৈতিক সংঘর্ষে রণক্ষেত্র বর্ধমান, আক্রান্ত তৃণমূল প্রার্থী, বাইকে আগুন]

একদিনে করোনা রাজ্যের যে ৭৩ জনের প্রাণ কেড়েছে তাঁদের মধ্যে ২৪ জনই কলকাতার। অর্থাৎ দৈনিক মৃত্যুর নিরিখে প্রথম স্থানে ওই জেলা। দ্বিতীয়ে উত্তর ২৪ পরগনার। একদিনে মৃত্যু হয়েছে সেখানকার ১৩ জনের। করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১, ০৮২। একদিনে করোনাকে পরাস্ত করে ঘরে ফিরেছেন ১০,৬৬৪ জন। তাঁদের মধ্যে ১,০০৩ জন কলকাতার। তবে সুস্থতার হার কমাতে পারছে না উদ্বেগ। সংক্রমণ, মৃত্যুর পাশপাশি চিকিৎসা ব্যবস্থা, হাসপাতালে বেডের আকাল, অক্সিজেনের হাহাকার, ক্রমশ ভয় বাড়াচ্ছে সাধারণ মানুষের। উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় কোভিড টেস্ট হয়েছে ৪৬, ০৭৪ জনের। 

[আরও পড়ুন: প্ল্যাটফর্মে জন্মাল প্রথম সন্তান, হাসপাতালে পৌঁছে দ্বিতীয়, GRP’র তৎপরতায় অসাধ্যসাধন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement