১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বারাকপুর-হাবড়ার পর এবার ঠাকুরনগর, ভরদুপুরে শুটআউটে জখম নাবালক

Published by: Paramita Paul |    Posted: May 29, 2022 3:47 pm|    Updated: May 29, 2022 4:00 pm

17 yrs old injured in Shoot out in Thakurnagar | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: ফের উত্তর ২৪ পরগনায় (North 24 Parganas) ভরদুপুরে চলল গুলি। বারাকপুর, হাবড়ার পর এবার বনগাঁর (Bangaon) ঠাকুরনগর। রবিবার দুপুরে শুটআউটে (Shootout) জখম এক নাবালক। এই ঘটনায় তারই তিন বন্ধুকে আটক করেছে পুলিশ। কী কারণে গুলি চলল তার তদন্তে নেমেছে গাইঘাটা থানার পুলিশ।

এদিন দুপুরে ঠাকুরনগরের চিকনপাড়া এলাকায় আচমকাই গুলি চলে। সেই গুলি লাগে নাবালকের তলপেটে। স্থানীয় সূত্রে খবর, জখম নাবালকের নাম বিদ্যুৎ ব্যাপারী। বয়স ১৭ বছর। তাকে উদ্ধার করে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শারীরিক অবস্থা অবনতির কারণে বিদ্যুৎকে কলকাতায় রেফার করা হয়েছে।

[আরও পড়ুন: লকডাউনের পরই ‘ফ্রিজ’ চিনের লক্ষ লক্ষ মানুষের ব্যাংক অ্যাকাউন্ট, চরম সংকটে বেজিং]

এই ঘটনায় ইতিমধ্যে নাবালকের তিন বন্ধুকে আটক করেছে পুলিশ। সূত্রের খবর, ওই কিশোররা আগ্নেয়াস্ত্র নিয়ে খেলছিল। সেই সময় অসাবধানতাবশত গুলি চলে যায়। এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না, তা খতিয়ে দেখছে গাইঘাটা থানার পুলিশ। শুটআউটের পিছনে রাজনৈতিক কারণ রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। ভরদুপুরে গুলি চলার ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে।

প্রসঙ্গত, প্রসঙ্গত, গত ১৬ মে বাইকে করে তিনজন দুষ্কৃতী বারাকপুর ওয়ারলেস মোড় সংলগ্ন জনপ্রিয় বিরিয়ানির দোকানে আসে। পরপর ৭ রাউন্ড গুলি চালায়। এই বাইকের পিছনে বসে ছিল ধৃত সোনু রাজভর। এই ঘটনায় জখম হন দোকানের কর্মী এবং একজন ক্রেতা। ঘটনার তদন্তে নেমে এখনও পর্যন্ত পুলিশ মোট চারজনকে গ্রেপ্তার করেছে। এর পর ফের গুলি চলে হাবরায়। রবিবার ভরদুপুরে শুটআউট হল ঠাকুরনগরে। 

[আরও পড়ুন: ৪ ভারতীয়-সহ ১৯ যাত্রীকে নিয়ে নেপালের মাঝ আকাশে উধাও বিমান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে