BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মা ও তার প্রেমিকই খুন করেছে বাবাকে! মৃতের মেয়ের বয়ানে খড়গপুরে যুবক মৃত্যুর রহস্যভেদ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 25, 2020 6:37 pm|    Updated: July 25, 2020 6:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেহ দাহের তিনদিন পর মেয়ের বয়ানের ভিত্তিতে বাবার মৃত্যুর রহস্যভেদ করল পুলিশ। নাবালিকার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে মৃতের স্ত্রী ও তার প্রেমিককে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে খড়গপুরের (Kharagpur) নিমপুর কলোনিতে।

ঘটনার সূত্রপাত গত বুধবার। ওই দিনই রেল কোয়ার্টারে মৃত্যু হয় খড়গপুর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের বিদায়ী তৃণমূল কাউন্সিলর ভি রামনার ছোট ভাই এম ঈশ্বর রাওয়ের। খবর পেয়ে পুলিশ যায় ঘটনাস্থলে। করোনা (Corona Virus) সংক্রমণের কথা মাথায় রেখে সমস্ত নিয়ম মেনে দাহ করা হয় ওই ব্যক্তির দেহ। এরপরই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য।

murder

[আরও পড়ুন: মনুয়া কাণ্ডের ছায়া, প্রেমিকের সাহায্যে স্বামীকে ‘খুন’ করে দেহ গাছে ঝোলাল স্ত্রী]

মৃতের নাবালিকা সন্তান জেঠু রামনা রাওকে জানায় যে, বুধবার রাতে মা ও তাঁর প্রেমিক ছিল তাদের কোয়ার্টারে। তাঁরা দুজনে ঈশ্বর রাওয়ের হাত পিছন দিক থেকে বেঁধে ফেলে। এরপর খুনের উদ্দেশে গলা টিপে ধরে তারা। আর্তনাদ করতে থাকেন ঈশ্বর। শব্দ পেয়ে পাশের ঘর থেকে ছুটে আসে নাবালিকা। অভিযোগ, সেই সময় মেয়েকেও খুনের হুমকি দেয় ওই বধূ ও তার প্রেমিক নোকা রাজু। এই তথ্য পাওয়া মাত্রই নাবালিকাকে নিয়ে থানায় হাজির হন মৃতের দাদা। নাবালিকার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, প্রণয়ে বাধা হয়ে দাঁড়ানোর কারণেই স্বামীকে খুনের ছক কষেছিল ওই বধূ ও তার প্রেমিক। 

[আরও পড়ুন: রাত বাড়তেই ভেসে আসছে মহিলার কান্না! ‘ভূতে’র আতঙ্কে কাঁটা অশোকনগর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement