BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাত বাড়তেই ভেসে আসছে মহিলার কান্না! ‘ভূতে’র আতঙ্কে কাঁটা অশোকনগর

Published by: Tiyasha Sarkar |    Posted: July 25, 2020 11:34 am|    Updated: July 25, 2020 11:37 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত বাড়তেই বাড়ির পাশের কলেজ থেকে ভেসে আসছে মহিলার আর্তনাদ, কান্নার শব্দ। আর এতেই ঘুম উড়েছে অশোকনগরবাসীর। আতঙ্কে কলেজ চত্বর দিয়ে যাতায়াত বন্ধ করেছেন প্রায় সকলেই। যদিও ভূতের তত্ত্ব মানতে নারাজ বিজ্ঞানমঞ্চ।

উত্তর ২৪ পরগনার অশোনগর-কল্যাণগড় (Ashoknagar-Kalyangarh) পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের ধানকল এলাকায় রয়েছে একটি কলেজ। সম্প্রতি লোকমুখে ছড়িয়ে পড়ে যে, সেই কলেজে ‘ভূতের’ বাস। কেউ দাবি দাবি করেন যে, রাত হতেই কলেজের ভিতর থেকে শোনা যায় মহিলার গোঙানির শব্দ। কেউ আবার শুনেছেন কান্না। একজন বা দুজন জন, একাধিক জন দীর্ঘদিন ধরেই এই শব্দ শুনছেন বলে দাবি করেন। এলাকার এক মহিলার কথায় ২০১৭ সাল থেকে এই শব্দ শুনছেন তিনি। কলেজটির পাশেই শ্মশান হওয়ায় ‘ভূতের’ আতঙ্ক যেন জাঁকিয়ে বসেছে সকলের মনে। সূর্য ডোবার পর না পারতে ওই এলাকায় যাচ্ছেন না কেই। কিন্তু না গেলে কী! কলেজ সংলগ্ন এলাকার বাসিন্দাদের কানে আসছেই সেই কান্না।

[আরও পড়ুন: জল নেই COVID হাসপাতালে, জলপাইগুড়িতে তুমুল বিক্ষোভ করোনা রোগীদের]

কিন্তু বিষয়টা ঠিক কী? তার রহস্যভেদ করতেই ওই কলেজে গিয়েছিলেন বিজ্ঞান মঞ্চের সদস্যরা। ভাল করে কলেজ ঘুরে দেখে লিফট থেকে একটি মরা পেঁচা উদ্ধার করেন তাঁরা। বিজ্ঞানমঞ্চের সদস্যদের কথায়, “ভূত নয়, কলেজ থেকে ভেসে আসা শব্দ ছিল ওই পেঁচার।” কিন্তু বিজ্ঞানমঞ্চের এই অশরীরির রহস্যভেদ আতঙ্ক কমাতে পারেনি একফোঁটাও। স্থানীয়দের স্থির বিশ্বাস, পেঁচা নয়, ওই কান্না-আর্তনাদের পিছনে রয়েছে অশরীরিই। কেউ কেউ  দাবি জানিয়েছেন পুলিশি তদন্তের। সব মিলিয়ে এখনও আতঙ্কে কাঁটা অশোকনগর।

[আরও পড়ুন: ভিডিও কলে কথা হোক রোগী ও আত্মীয়দের, করোনা চিকিৎসায় নয়া নির্দেশিকা রাজ্যের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement