BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লটারির টিকিট কিনে একসঙ্গে ভাগ্যবদল দুই অটোচালকের, জিতলেন কোটি টাকা!

Published by: Tiyasha Sarkar |    Posted: January 21, 2022 3:03 pm|    Updated: January 21, 2022 4:24 pm

2 auto driver won 1 crore rupees in Lottery | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

দেবব্রত মণ্ডল, বারুইপুর: কখন যে কীভাবে বদলে যাবে ভাগ্য, তা সত্যি সকলেরই অজানা। ৬ টাকায় লটারির টিকিট কিনে রাতারাতি কোটিপতি দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ক্যানিংয়ের  দুই অটোচালক। কী করবেন ওই টাকায়, জানালেন তাঁরা।

ওই দুই ব্যক্তির নাম ভরত সিং ও বিশ্বজিৎ সুঁই। পেশায় অটোচালক দু’জনেই। থাকেন দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। অভাবের সংসার। তার মধ্যেই প্রায় নিয়মিতই লটারির টিকিট কিনতেন তাঁরা, ভাগ্যবদলের আশায়। জানা গিয়েছে, বরাবর যে নিরাশ হয়েছেন, একেবারেই তেমনটা নয়। মাঝে মধ্যেই লটারিতে টাকা জিততেন। তবে কোটি টাকার স্বপ্ন কোনওদিনও দেখেননি ভরত ও বিশ্বজিৎ। কিন্তু কথায় আছে, রাখে হরি মারে কে! তেমনটাই হল তাঁদের সঙ্গে। জানা গিয়েছে, বৃহস্পতিবার ক্যানিংয়ের নতুন রাস্তা এলাকা থেকে লটারির টিকিট কেনেন তিনি। রাতে মেলে সুখবর। জানা যায়, যৌথভাবে কোটি টাকা জিতেছেন তিনি।

[আরও পড়ুন: ‘ব্যক্তিগত সমস্যা’, কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়তে চেয়ে দলকে চিঠি বাঁকুড়ার ২ ‘বিক্ষুব্ধ’ বিধায়কের]

স্বাভাবিকভাবেই আনন্দের পাশাপাশি আতঙ্ক গ্রাস করে ভরত ও বিশ্বজিৎকে। তাই রাতেই টিকিট নিয়ে পৌঁছে যান থানায়। নিরাপত্তার আরজি জানান তাঁরা। ক্যানিং থানার তরফে তাঁদের সম্পূর্ণ সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে বলে খবর।

কিন্তু এই টাকায় কী করবেন দুই অটোচালক? ভরত সিং জানিয়েছেন, তাঁর চারিপাশে কিছু ধারদেনা রয়েছে। প্রথমে তা শোধ করবেন। এরপর ইচ্ছে রয়েছে ছোট হলেও একটা বাড়ি তৈরির। বাকি টাকা ব্যয় করবেন সমাজ সেবা মূলক কাজে। সুদিনের অপেক্ষায় বিশ্বজিৎও। উল্লেখ্য, কিছুদিন আগে জানা যায়, লটারিতে কোটি টাকা পেয়েছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। প্রথমদিকে এবিষয়ে কোনও তথ্য মেলেনি নেতার তরফে। পরে তিনি জানিয়েছিলেন যদি সত্যিই ওই টাকা তিনি পেয়ে থাকেন, সেক্ষেত্রে তা দান করবেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। 

[আরও পড়ুন: মানসিক অবসাদ? মেয়েকে কুপিয়ে খুনের পর বধূর আত্মহত্যার চেষ্টায় উঠছে প্রশ্ন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে