১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হোলির গভীর রাতে গোসাবায় ভয়াবহ পথদুর্ঘটনা, প্রাণ গেল দুই বাইক আরোহীর, আহত এক

Published by: Sulaya Singha |    Posted: March 20, 2022 9:56 am|    Updated: March 20, 2022 4:04 pm

2 died in a road accident in Gosaba, South 24 Parganas | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল: হোলির গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ল বাইক। যার জেরে মৃত্যু হয় দুই বাইক আরোহীর। আহত হয়েছেন আরও একজন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত চিকিৎসা চলছে তাঁর। দক্ষিণ ২৪ পরগনার গোসাবার ঘটনায় ছড়ায় চাঞ্চল্য।

পুলিশ সূত্রে খবর, পথদুর্ঘটনায় প্রাণ হারানো একজনের নাম সাদ্দাম হোসেন, অন্যজন ভরত দাস। সাদ্দামের বাড়ি গোসাবা (Gosaba) থানার চণ্ডী মোড় এলাকায়। ভরত উত্তর ২৪ পরগনার বাসিন্দা। ভরত এই এলাকায় মাটি কাটার গাড়িতে কাজ করতেন। শনিবার গভীর রাতে মোটরসাইকেলে করে গোসাবা থেকে চণ্ডীর মোড়ে ফেরার পথেই দুর্ঘটনাটি (Bike Accident) ঘটে। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি গাছে ধাক্কা মারে মোটরসাইকেলটি।

[আরও পড়ুন: সমাজকে টুকরো টুকরো করে দিতে পারে ‘দ্য কাশ্মীর ফাইলস’! বিস্ফোরক নানা পাটেকর]

bike

গোসাবা বাজারের অদূরে এই ঘটনা ঘটলেও দীর্ঘক্ষণ দেহ দু’টি সেখানে পড়েছিল। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সাদ্দাম ও ভরতের দেহ উদ্ধার করে। এরপর দেহ দুটিকে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, বাইকে আরও একজন আরোহী ছিলেন। তিনিও দুর্ঘটনায় গুরুতর চোট পান। তাঁকে রাস্তায় পড়ে কাতরাতে দেখে প্রত্যক্ষদর্শীরাই হাসপাতালে নিয়ে যান। আপাতত তিনি চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কীভাবে দুর্ঘটনাটি ঘটল, বাইক আরোহীরা মদ্যপ অবস্থায় ছিলেন কি না, সমস্ত বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ৭ দিনের ব্যবধানে দ্বিতীয় খুন পানিহাটিতে, রাস্তা থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে