১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিঘা যাওয়ার পথে নয়ানজুলিতে উলটে গেল বাস, মৃত অন্তত ২

Published by: Paramita Paul |    Posted: December 13, 2021 9:29 pm|    Updated: December 13, 2021 9:29 pm

2 died in an accidenrt on the way to Digha | Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: দিঘা যাওয়ার পথে ফের দুর্ঘটনার মুখে পর্যটকেরা। সোমবার সন্ধেয় কাঁথি পিছাবনী বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় নয়ানজুলিতে উলটে গেল বাস। এই দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও ১৩ জন। এই দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় কাঁথি থানার পুলিশ। বাসের যান্ত্রিক ত্রুটির জেরেই এই দুর্ঘটনা ঘটেছে বলে খবর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধেয় কুকড়াহাটি থেকে একটি যাত্রীবাহী বাস দিঘার উদ্দেশে রওনা দিয়েছিল। দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে পিছাবনী বাসস্ট্যান্ডের কাছে আচমকা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। পরিস্থিতি সামলাতে না পেরে নয়ানজুলিতে নেমে যায় বাসটি।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ছক কষে স্বামীকে খুন! হৃদরোগে মৃত্যুর দাবি করে সৎকারের চেষ্টা, ধৃত বধূ]

এই ঘটনায় বাসে থাকা ১৫ জন যাত্রী গুরুতর জখম হন। খবর পেয়ে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই উদ্ধারকার্যে হাত লাগান। পরে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। দুর্ঘটনাগ্রস্তদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর জখম যাত্রীদের মধ্যে দুজনের মৃত্যু হয় বলে খবর। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন। মৃতদের মধ্যে একজনের বাড়ি রামনগরে, আরেকজন মন্দারমনির বাসিন্দা। 

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন, “দুর্ঘটনায় জখম যাত্রীদের উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। চিকিৎসা চলছে৷” বাসের ইঞ্জিন বিকল হয়ে এমন দুর্ঘটনা বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

[আরও পড়ুন: Omicron: টিকার কার্যকারিতা অনেকটাই কমিয়ে দিতে পারে ‘ওমিক্রন’, দাবি WHO’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে