BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

খেলতে খেলতে নদীতে নামাই কাল! জলে ডুবে মৃত্যু মুর্শিদাবাদের দুই কিশোরীর

Published by: Tiyasha Sarkar |    Posted: October 3, 2021 5:34 pm|    Updated: October 3, 2021 5:34 pm

2 minor girl of Murshidabad drowned to death | Sangbad Pratidin

ছবিটি প্রতীকী

অতুলচন্দ্র নাগ, ডোমকল: পুজোর মুখে খেলতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল দুই কিশোরীর। রবিবার সকালে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সাগরপাড়ার সীতানগরে। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

জানা গিয়েছে, মৃতদের নাম আলতাফন খাতুন (১২) ও আরফিনা খাতুন (৭)। সীতানগরেরই বাসিন্দা তারা। দুই কিশোরী বাড়ি থেকে এক কিলোমিটার দূরে নদীতে নেমেছিল। আচমকাই উলটে যায় ডোঙাটি। আফরিনা খাতুন প্রথমে জলে পড়ে হাবুডুবু খেতে থাকে। তাকে বাঁচাতে জলে ঝাঁপ দেয় আলতাফন খাতুন (১২)। মৃত্যু হয় দুই কিশোরীরই। সাহেবনগর গ্রাম পঞ্চায়েতের সদস্য আজবর শেখ জানান, ঘটনার সময় কাছাকাছি কেউ ছিলেন না। দূর থেকে দেখতে পেলে প্রতিবেশীরা ছুটে গিয়ে তাঁদের উদ্ধার করে। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। খবর পেয়ে বাড়ির লোকেরা গিয়ে মৃতদের শনাক্ত করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সাগরপাড়া পুলিশ। তাদের তরফে মৃতদেহ ময়নাতদন্তের কথা বললে পরিবারের সদস্যরা অনিচ্ছা প্রকাশ করেন। ফলে ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ দুটি কবরস্থ করা হয়েছে। ওই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

[আরও পড়ুন : জঙ্গিপুরে ৯২ হাজার ভোটে জয়ী তৃণমূলের জাকির হোসেন, সামশেরগঞ্জেও জিতলেন শাসকদলের প্রার্থী ]

দু’দিন আগে রানিনগরের আড়লপাড়ায় শাপলা ফুল তুলতে গিয়ে পুকুরে ডুবে মৃত্যু হয়েছিল তিন কিশোরের। ওই দিন সন্ধেয় ইসলামপুরের পাহাড়পুরে বাড়ির সামনে গর্তে জমা জলে মৃত্যু হয় দু’বছরের এক শিশুকন্যার। তারপরই রবিবার সকালে সাগরপাড়ার সীতানগরের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযোগ, অভিভাবকদের অসতর্কতার কারণেই এই ঘটনা।

এবিষয়ে জলঙ্গির বিধায়ক আবদুর রাজ্জাক মণ্ডল বলেন, “ দু’দিনে বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। অত্যন্ত কষ্ট হচ্ছে। পঞ্চায়েত সমিতিকে বলব, তারা যেন বন্যা ও বৃষ্টির জমা জল নিয়ে মানুষকে সতর্ক করেন।”

[আরও পড়ুন : WB By-Election: চমক ছাড়াই ৩ কেন্দ্রের উপনির্বাচনের প্রার্থী ঘোষণা মমতার, গোসাবায় দুটি নাম নিয়ে আলোচনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement