Advertisement
Advertisement

Breaking News

Gopalnagar

চুরি করতে ঢুকতেই বিপত্তি, গাছে বেঁধে দুই মহিলাকে বেদম মার! উত্তেজনা এলাকায়

পুলিশ উদ্ধার করেছে দুই মহিলাকে।

2 woman allegedly beaten up by mob in Gopalnagar | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Tiyasha Sarkar
  • Posted:August 20, 2023 8:50 pm
  • Updated:August 20, 2023 8:50 pm

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: বাড়ি ফাঁকা বুঝে চুরি করতে ঢুকেছিল দুই মহিলা। হাতেনাতে ধরা পড়তেই কপালে জুটল বেদম প্রহার। গাছে বেঁধে দুই মহিলাকে বেধড়ক মারধর করল এলাকার মহিলারা। রবিবার দুপুরে ঘটনাটি গোপালনগর (Gopalnagar) থানার গাজিপুর এলাকার। তীব্র চাঞ্চল্য এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুরে গাজিপুরের বাসিন্দা সুশান্ত মণ্ডল ও তাঁর স্ত্রী রিনা বাড়িতে ছিলেন না। অভিযোগ, বাড়ি ফাঁকা থাকার সুযোগ নিয়ে ওই দুই মহিলা ঘরে ঢুকে পড়ে। তাদের সঙ্গে দুটি বাচ্চাও ছিল। স্থানীয় শ্যামলী মুণ্ডা বলেন, “আমি যাবার পথে দেখি বাড়ির সামনের তালা খুলছে এক মহিলা। আর পাশের বাড়ির একটি ঘরে বাচ্চা নিয়ে বসে আছে আরেক মহিলা। অচেনা লোক তালা খুলছে দেখে এগিয়ে গিয়ে জিজ্ঞাসা করতে অস্বীকার করে। এরপরই আরও এক প্রতিবেশীর চোখে পড়ে যায় তারা। এরপর গ্রামের লোকেরা খবর পেয়ে ছুটে আসে।” তাদের পরিচয় জিজ্ঞাসাবাদ করলে তাঁরা কোনও সঠিক উত্তর দিতে পারেনি। এরপরই এলাকাবাসী জড়ো হয়ে যায়।

Advertisement

[আরও পড়ুন: মুখস্থ করেই বাজিমাত! এবার ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে নাম তুলল গঙ্গারামপুরের খুদে]

বাসিন্দাদের অভিযোগ, ওই দুই মহিলা চুরির উদ্দেশ্য নিয়ে গিয়েছিল ওই বাড়িতে। তাদের প্রশ্ন করা হলে কোনও সঠিক উত্তর দিতে পারেনি। আত্মীয় বাড়িতে এসেছে বলে জানালেও কোনও আত্মীয়র নাম বলতে পারেনি। অভিযোগ, এরপরই দুই মহিলাকে গাছে বেঁধে বেধড়ক মারধর করা হয়। খবর পেয়ে গোপালনগর থানার পুলিশ গিয়ে ওই দুই মহিলা ও তাঁদের সঙ্গে থাকা বাচ্চাদের গোপালনগর থানায় উদ্ধার করে।

Advertisement

[আরও পড়ুন: রান্নাঘরের গর্তেই সাক্ষাৎ মৃত্যু, উনুনে ভাত বসাতে গিয়ে সাপের ছোবলে মৃত্যু বধূর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ