BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বৃদ্ধের সঙ্গে ঘনিষ্ঠতা মায়ের, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুলে লাগাতার ব্ল্যাকমেল মেয়ের! তারপর….

Published by: Tiyasha Sarkar |    Posted: February 2, 2022 8:19 pm|    Updated: February 2, 2022 8:22 pm

2 woman arrested who are accused of financial fraud | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বৃদ্ধকে প্রেমের জালে ফাঁসিয়ে ঘনিষ্ঠ ভিডিও তুলে আর্থিক জালিয়াতি। পুলিশের জালে মা ও মেয়ে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের (Narendrapur) মিশনপল্লী এলাকায়।

দুই অভিযুক্ত মহালক্ষ্মী মুখোপাধ্যায় ও তার মেয়ে সুচেতা। জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় বারাকপুরের (Barrackpore) বাসিন্দা বছর ষাটেকের এক বৃদ্ধের সঙ্গে আলাপ জমায় মধ্যবয়স্কা মহালক্ষ্মী। ক্রমেই বাড়ে তাঁদের ঘনিষ্ঠতা। এরপর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করানোর কথা বলে বাড়িতে ডাকে বৃদ্ধকে। অভিযোগ, সুযোগ বুঝে সেই সময় ওই বৃদ্ধের সঙ্গে ঘনিষ্ঠ হন মহালক্ষ্মী। আর সেই মুহূর্ত মোবাইলে রেকর্ড করে সুচেতা।

[আরও পড়ুন: লক্ষ লক্ষ টাকা হাতিয়ে বিয়ের দিন উধাও ‘অধ্যাপক’, হবু বরের বিরুদ্ধে থানায় গেলেন পাত্রী]

এরপরই সেই ভিডিও দেখিয়ে শুরু হয় বৃদ্ধকে ব্ল্যাকমেইল। অভিযোগ, ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাঁর থেকে ১০ লক্ষ টাকা দাবি করে অভিযুক্তরা। আত্মসম্মান বাঁচাতে ২ লক্ষ টাকা দিয়েও দেন বৃদ্ধ। কিন্তু তাতে মীমাংসা হয়নি। ক্রমশ টাকার জন্য বৃদ্ধকে চাপ দিতে থাকে মা-মেয়ে। এরপরই উপায় না পেয়ে পুলিশের দ্বারস্থ হন ওই বৃদ্ধ।

বৃদ্ধের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত মা ও মেয়েকে। এ বিষয়ে বারুইপুর জেলা পুলিশের ডিএসপি মোহিত মোল্লা বলেন, “এর আগে মা ও মেয়ে আর কাউকে ফাঁসিয়েছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। ইতিমধ্যেই বারাকপুরের যে বৃদ্ধ অভিযোগ জানিয়েছেন তাঁকেও আমরা একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করেছি। অভিযুক্ত সুচেতা মুখোপাধ্যায় বলেন, “আমাদেরকে ফাঁসানো হয়েছে। আমরা কারও কাছ থেকে ফাঁসিয়ে টাকা  নিইনি। আমাদের বিরুদ্ধে যা অভিযোগ তোলা হচ্ছে তা ভিত্তিহীন।”

[আরও পড়ুন: ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই তলব, রক্ষাকবচের আবেদনে হাই কোর্টের দ্বারস্থ অনুব্রত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে