BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লকডাউনে নির্জনতার সুযোগে চুরির ছক! ধরা পড়তেই বেধড়ক মার ২ যুবককে

Published by: Tiyasha Sarkar |    Posted: April 26, 2020 11:00 am|    Updated: April 26, 2020 11:00 am

2 youth allegedly beaten up by mob in Durgapur's laudoha

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: লকডাউনের শুনশান রাস্তাঘাটের সুযোগ নিয়ে চুরির ফাঁদ পেতে ছিল কয়েকজন যুবক। কিন্তু শেষরক্ষা হল না। স্থানীয়দের চোখে পড়তেই বেধড়ক মারধর করে তাদের তুলে দেওয়া হল পুলিশের হাতে। শনিবার গভীর রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের লাইদোহার গোগলা গ্রামে।

লকডাউনের কারণে রাস্তাঘাট নির্জন বেশ কিছুদিন ধরেই। এই পরিস্থিতিতে শনিবার রাত সাড়ে দশটা নাগাদ এলাকারই একটি মাঠে লাইট জ্বলতে দেখেন লাউদোহার হোগলা গ্রামের বাসিন্দারা। সন্দেহ হওয়ায় গ্রামীবাসীরা একজোট হয়ে হাজির হন মাঠে। তাঁদের দেখেই পালানোর চেষ্টা করে ওই যুবকেরা। তবে তাড়া করে স্থানীয়রা তাদের ধরে ফেলেন। অভিযোগ, তখনই শূন্যে গুলি চালাতে চালাতে চম্পট দেয় কয়েকজন। তবে উত্তেজিত জনতার হাত থেকে নিস্তার পায়নি ২ যুবক। তাদের ধরে ফেলেন স্থানীয়রা। বেধড়ক মারধর করা হয় তাদের। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফরিদপুর থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশের আশ্বাসে শান্ত হয় জনতা। এরপরই দুই অভিযুক্তকে তুলে দেয় পুলিশের হাতে।

[আরও পড়ুন: মিড-ডে মিলের সঙ্গে স্কুলপড়ুয়াদের বিস্কুট-সাবান দেওয়ায় ভৎর্সনা! প্রধান শিক্ষককে শোকজ]

ধৃতরা জানায়, তারা বাঁশ কাটতে ওই এলাকায় এসেছিল। যদিও গ্রামবাসীদের কথায়, বাঁশ নয়, গরু চুরির উদ্দেশ্যেই গ্রামে জড়ো হয়েছিল তাঁরা। তবে ধৃতদের সঙ্গে থাকা বাকি যুবকেরা দু্ষ্কৃতী কার্যকলাপের সঙ্গে জড়িত কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রসঙ্গত, এই এলাকায় শেষ কয়েকদিনে একাধিক গরু চুরির ঘটনা ঘটেছে।

[আরও পড়ুন: লকডাউনে উধাও কেন সাংসদ? বাবুল সুপ্রিয়কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজারও সমালোচনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে