Advertisement
Advertisement
2024 Lok Sabha Election

তমলুকের মন বুঝতে যাচ্ছেন অভিজিৎ, সারথী শুভেন্দু

সূত্রের খবর, মঙ্গলবার দুপুরেই তমলুকের মাটিতে পা রাখবেন তিনি, নন্দীগ্রাম যাওয়া-সহ একাধিক কর্মসূচি রয়েছে প্রাক্তন বিচারপতির।

2024 Lok Sabha Election: Abhijit Gangopadhyay to visit Tamluk today, Suvendu Adhikari acting guide?
Published by: Sucheta Sengupta
  • Posted:March 12, 2024 10:13 am
  • Updated:March 12, 2024 5:15 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচারপতির পদ থেকে ইস্তফা দিয়ে রাজনৈতিক কেরিয়ার শুরু করেছেন। আর শুরুতেই সম্ভবত ভোটপরীক্ষায় নামছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Gangopadhyay)। তমলুক লোকসভা কেন্দ্রের সম্ভাব্য বিজেপি প্রার্থী তিনি (2024 Lok Sabha Election)। যদিও এখনও নাম ঘোষণা হয়নি। তা সত্ত্বেও আগাম বার্তা পেয়ে তমলুকের মন বুঝতে এখনই সেখানে যাচ্ছেন অভিজিৎবাবু। সূত্রের খবর, মঙ্গলবার দুপুর নাগদ তমলুক পৌঁছবেন তিনি। আর এই যাত্রায় প্রাক্তন বিচারপতির সারথী হতে চলেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাঁকে সঙ্গে নিয়ে নন্দীগ্রামের মাটিতে পা রাখবেন। এছাড়া রয়েছে একগুচ্ছ কর্মসূচি।

সূত্রের খবর, এদিন সকালে কলকাতা থেকে তমলুক (Tamluk) পৌঁছে প্রথমে বিজেপির জেলা সদর দপ্তরে যাবেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সঙ্গে থাকবেন শুভেন্দু। বিজেপি পার্টি অফিস থেকে তমলুকের বিখ্যাত বর্গভীমা মন্দিরে পুজো দিতে যাবেন তাঁরা। এর পর দুপুরে রাজ্য রাজনীতির অন্যতম হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম (Nandigram) যাওয়ার কথা অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের। হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল জানিয়েছেন, নন্দীগ্রামে অভিজিৎবাবুকে স্বাগত জানাতে প্রস্তুত বিজেপি নেতৃত্ব। শুভেন্দুর সঙ্গে তিনি রেয়াপাড়ার একটি শিবমন্দিরে পুজো দিতে যাবেন। নন্দীগ্রামের ওই দলীয় কার্যালয়ে মধ্যাহ্নভোজ (Lunch)সারবেন অভিজিৎবাবু। মোটের উপর দিনভর এমনই কর্মসূচি রয়েছে তাঁর।

Advertisement

[আরও পড়ুন: পোর্টালে নাগরিকত্বের আবেদন আজ থেকে, জেনে নিন লাগবে কোন কোন নথি]

শুভেন্দুর ঘনিষ্ঠ মহল সূত্রে আরও খবর শোনা গিয়েছে, কাঁথির ‘শান্তিকুঞ্জ’ অর্থাৎ অধিকারী বাড়িতে অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে নিয়ে যেতে পারেন শুভেন্দু। দেখা হতে পারে শিশির অধিকারী, সৌমেন্দু অধিকারীদের সঙ্গে। আসলে তমলুকের ভোট সেনাপতি হিসেবে গেরুয়া শিবির অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে মাঠে নামালে, তাঁর সারথী হিসেবে সদাসর্বদাই থাকবেন শুভেন্দু অধিকারী। কারণ, তমলুক, কাঁথির মাটি তাঁর হাতের তালুর মতো চেনা। সেই শক্তিতে ভর করেই অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে পেরতে হবে ভোট বৈতরণী। আর তাই আগাম তিনি বুঝে নিতে চাইছেন সেখানকার রাজনৈতিক আবহাওয়া।

Advertisement

[আরও পড়ুন: ‘মিশন দিব্যাস্ত্রে’র অংশ অগ্নি ৫-এর ‘টেস্ট-ফ্লাইট’ সফল, DRDO-কে প্রশংসা মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ