Advertisement
Advertisement
2024 Lok Sabha Election

‘আমরা সাইকেল রাখি, উনি হেলিকপ্টার রেখেছেন’, মমতাকে কটাক্ষ দিলীপের

মমতার বলা নিঃশর্ত নাগরিকত্ব প্রসঙ্গেও তোপ দাগেন বিজেপি নেতা।

2024 Lok Sabha Election: dilip taunts Mamata while going out for a morning walk

ফাইল চিত্র

Published by: Subhankar Patra
  • Posted:May 5, 2024 9:54 am
  • Updated:May 5, 2024 9:54 am

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: প্রাতঃভ্রমণে বেরিয়ে ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারে বিভিন্ন জায়গায় প্রচারে যাওয়া নিয়ে তিনি বলেন, “স্টেশনে আমরা যেমন সাইকেল রাখি, উনি তেমন হেলিকপ্টার রেখেছেন। হেলিকপ্টার বা গাড়ি যা ইচ্ছা রাখুন। বর্ধমানের মানুষ কেউ ভোট দেবেন না।”

নির্বাচনের ( 2024 Lok Sabha Election) আগে শেষ রবিবার প্রচারে কোনও ঢিলেমি দিতে চান না বর্ধমান-দুর্গাপুরের প্রার্থী দিলীপ (Dilip Ghosh)। তাই রবিবার সকালেই কর্মী-সর্মথকদের নিয়ে অঙ্গদপুরের কেমিক্যাল কারখানা এলাকায় প্রাতঃভ্রমণে যান তিনি। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতাকে (Mamata Banerjee) আক্রমণ করে দিলীপ বলেন, “দিলীপ ঘোষ যখন মেদিনীপুরে ছিল তখন জঙ্গলমহলে ঘাঁটি গাড়তেন। ওখানে হারিয়েছি। এখন বর্ধমানে এসেছেন ঘাঁটি গেড়েছেন, হারাব। আমরা স্টেশনে যেমন সাইকেল রাখি, উনি তেমন হেলিকপ্টার রেখেছেন। যাই রাখুন বর্ধমানের মানুষ কেউ ভোট দেবে না।”

Advertisement

[আরও পড়ুন: রাহুল গান্ধী ব্রিটিশ নাগরিক! মনোনয়ন বাতিলের দাবিতে কমিশনে নালিশ]

চাকদহ (Chakdaha) সভা থেকে মমতার বলা নিঃশর্ত নাগরিকত্বের বিষয়ে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি বলেন, “কোন দেশ নিঃশর্ত নাগরিকত্ব দিয়েছে? সেই লোকটা কোথা থেকে এসেছে, সে সন্ত্রাসবাদী কি না আমরা জানব না? যে তিনটে দেশের কথা বলা হয়েছে, সেখানকার সংখ্যালঘুদের নাগরিকত্ব দেওয়া হবে। কেউ যদি রাশিয়া থেকে এসে বলেন, তাঁকে নাগরিকত্ব দেওয়া হবে না। বাংলাদেশ থেকে এলেও পেয়ে যাবেন।”

Advertisement

এদিকে মেদিনীপুরে তৃণমূল প্রার্থী জুন মালিয়া (June Malia) অভিযোগ তুলেছিলেন পাঁচ বছরে দিলীপ ঘোষ সংসদে কোনও আওয়াজই তোলেননি। তার জবাব দিয়ে দিলীপ বলেন, ” উনি জানেন সংসদটা কোথায়? বিধানসভাটা ভালো করে জানুন। ওঁকে তো টিভিতেও দেখায় না। কী অভিনয় করেছেন কেউ জানে না। দলের লোকেদের সঙ্গে ঝগড়া করে আবার কলকাতায় ফিরে আসেন।”

[আরও পড়ুন: ‘দুঃখ’ মিটল কি? ডেরেকের বাড়িতে বৈঠক শেষে কী বললেন কুণাল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ