Advertisement
Advertisement
2024 Lok Sabha Election

‘বেশ করেছে দুজায়গায় দাঁড়িয়েছে’, রাহুলের পাশে দাঁড়িয়ে মোদিকে তোপ মমতার

আমি ওদের বলছি, "ডরো মত, ভাগো মত।" কংগ্রেসকে কটাক্ষ করে মোদির এই মন্তব্যের পালটা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

2024 Lok Sabha Election: Standing next to Rahul Gandhi, Mamata Banerjee attacked Modi

নিজস্ব চিত্র

Published by: Subhankar Patra
  • Posted:May 3, 2024 6:30 pm
  • Updated:May 3, 2024 7:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের প্রাক্কালে, এমনকী এখনও বিভিন্ন সভা থেকে দিল্লিতে জোট সঙ্গী কংগ্রেসকে আক্রমণ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে পূর্ব বর্ধমানের সভা থেকে নরেন্দ্র মোদি কংগ্রেসকে আক্রমণ করার পর রাহুল গান্ধীর পাশে দাঁড়ালেন তৃণমূল সুপ্রিমো। রাহুলের পক্ষ নিয়ে তিনি জানিয়েছেন, বেশ করেছে রাহুল রায়বরেলিতে দাঁড়িয়েছে।

শুক্রবার পূর্ব বর্ধমানে (Bardhaman purba) জোড়া সভা করেছেন মমতা-মোদি। প্রধানমন্ত্রীর পর রায়নাতে সভা করেন মমতা (Mamata Banerjee)। সেই সভায় মোদি সরকারকে নানা দিক থেকে আক্রমণ করেন তিনি। তার পাশাপাশি কংগ্রেস নেতা রাহুল গান্ধীর হয়েও মোদিকে তোপ দেগেছেন মমতা। এদিন পূর্ব বর্ধমানের সভায় রাহুলের (Rahul Gandhi) রায়বরেলি থেকে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়ে কংগ্রেসকে আক্রমণ করে মোদি বলেন, “আমি বলেছিলাম আরেকটা আসন খোঁজা উচিত ৷ এত ভয় পেয়েছে যে অমেঠি ছেড়ে এবার রায়বরেলিতে গেছে। কংগ্রেস বলে ‘ডরো মত’৷ আমি ওদের বলছি, “ডরো মত, ভাগো মত।”

Advertisement

[আরও পড়ুন: যাদবপুরের র‌্যাগিংয়ে মৃত্যু দাদার, পাসের আনন্দ ফিকে ভাইয়ের কাছে]

সেই মন্তব্যের পালটায় রায়নার সভা থেকে তৃণমূল সুপ্রিমো রাহুলের পাশে দাঁড়িয়ে বলতে শোনা যায়, “কেন রাহুল গান্ধী রায়বেরেলিতে দাঁড়াতে গেল তা নিয়ে প্রশ্ন তুলছে? বেশ করেছে, দুজায়গায় দাঁড়িয়েছে। তাতে তোমার কী? তুমিও তো আগে দুই জায়গায় দাঁড়িয়েছ।” প্রসঙ্গত, শুক্রবারই কংগ্রেস ঘোষণা করেছে, সোনিয়া গান্ধীর রায়বরেলির আসন থেকে এবারের লোকসভা ভোটে (2024 Lok Sabha Election) প্রতিদ্বন্দ্বিতা করবেন রাহুল গান্ধী৷ রাহুল ইতিমধ্যে কেরলের ওয়েনাড় আসন থেকেও লড়াই করেছেন। দ্বিতীয় দফায় সেই আসনে ভোট হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: যমজ ভাইয়ের যমজ ফল, মাধ্যমিকে একই নম্বর পেয়ে ‘ডবল সাফল্য’ সিউড়ির দুই ছাত্রের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ