Advertisement
Advertisement
2024 Lok Sabha Election

‘বাড়াবাড়ি করিস না’, ভোটের দিন প্রকাশ্যে অর্জুনকে হুমকি তৃণমূল নেতার, উত্তপ্ত বারাকপুর

এক বিজেপি মহিলা কর্মীর মাথা ফাটাকে কেন্দ্র করে ঝামেলা বাধে।

2024 Lok Sabha Election: TMC agent allegedly threatened Arjun Singh during polls
Published by: Subhankar Patra
  • Posted:May 20, 2024 3:33 pm
  • Updated:May 20, 2024 5:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্থ-অজুর্নের ‘কুরুক্ষেত্র’ বারাকপুর উত্তপ্ত। বীজপুরে বিজেপি মহিলা কর্মীর মাথা ফাটাকে কেন্দ্র করে বনি নামের তৃণমূল নেতার সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি প্রার্থী অর্জুন সিং। বারাকপুরের ‘বাহুবলি’ প্রার্থী অভিযোগ করেন, ‘ক্রিমিলান’ বনি এলাকার ভোটারদের চমকাচ্ছেন। শুনে সেখানেই উপস্থিত তৃণমূল নেতা বনি তেড়ে যান অর্জুনের দিকে। বলতে থাকেন, “কে ভোটারদের আটকেছে। অর্জুন সিং, আমার নাম বনি। কী করবি? কিচ্ছু করতে পারবি না।” তেড়ে যেতে থাকেন অর্জুনও। অনুগামী ও অর্জুনের নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি সামাল দেন। 

সকাল থেকেই গন্ডগোল লেগেই আছে বারাকপুর লোকসভায় (Barrackpore Lok Sabha)। সেই সময় বিজেপি (BJP) প্রার্থীর কাছে খবর আসে ১৭৪ নম্বর বুথ এলাকায় এক মহিলা বিজেপির মাথা ফেটেছে। এমনকী এলাকার ভোটারদের ভোট দিতে বাধা দেওয়া হচ্ছে। এলাকায় আসেন অজুর্ন। সেখানেই ছিলেন বনি। দুজনের মুখোমুখি সাক্ষাৎ হয়।

Advertisement

[আরও পড়ুন: আরামবাগে নিঁখোজ তৃণমূল নেতা, অপহরণের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে]

বিজেপি প্রার্থী উপস্থিত সাংবাদিকদের বলেন, “মেয়েটা ভোট দিতে যাচ্ছিল। ওকে মেরে হাসপাতালে পাঠিয়ে দিয়েছে। ও একটা ক্রিমিনাল। পরিচিত ক্রিমিনাল। আমাকে হুমকি  দিচ্ছে। আমি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছি।”

Advertisement

অর্জুন এই অভিযোগ তোলামাত্রই তেড়েফুঁড়ে ওঠেন বনি। তিনিও ক্য়ামেরার সামনে বলতে থাকেন, “কোন মহিলাকে আমি মেরেছি বলুন। আমি ক্রিমিনাল? আমাকে কে ক্রিমিনাল বলছে? অর্জুন সিং,  আমি বনি। কী করবি? কিচ্ছু করতে পারবি না। বাড়াবাড়ি করিস না।” ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। 

[আরও পড়ুন: লকেটের ‘চোরে’র পালটা অসীমার ‘ডাকাত’, ধনেখালিতে ধুন্ধুমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ