Advertisement
Advertisement

Breaking News

2024 Lok Sabha Election

সৌমেন্দুর প্রচারে বোমাবাজি! তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগে সরগরম কাঁথি

বিজেপির বিরুদ্ধে পালটা আক্রমণের অভিযোগ তুলেছে তৃণমূল।

2024 Lok Sabha Election: TMC allegedly bombing at BJP Candidate Soumendu Adhikari's meeting

ফাইল চিত্র

Published by: Subhankar Patra
  • Posted:May 9, 2024 6:38 pm
  • Updated:May 9, 2024 6:46 pm

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ভোটপ্রচারে সৌমেন্দু অধিকারীর মিছিলে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় ব্য়াপক উত্তেজনা ছড়িয়েছে কাঁথির পটাশপুরের আর গোয়াল এলাকায়। অভিযোগ অস্বীকার করে পালটা বিজেপির বিরুদ্ধেই হামলা চালানোর অভিযোগ তুলেছে তৃণমূল।

বৃহস্পতিবার দুপুরে কর্মী সর্মথকদের নিয়ে কাঁথি লোকসভা (Contai Lok Sabha) কেন্দ্রের অর্জুনগর, গান্ধীরোড, আড়গোয়াল অঞ্চলে প্রচারে যান বিজেপির প্রার্থী সৌমেন্দু অধিকারী (Soumendu Adhikari)। বিজেপির অভিযোগ পটাশপুরের আর গোয়াল এলাকায় মিছিল পৌঁছনোর পরেই তৃণমূলের পক্ষ থেকে বোমাবাজি করা হয়। তাদের আরও অভিযোগ পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি।

Advertisement

[আরও পড়ুন: ‘মানসিক ভারসাম্য হারিয়েছেন শুভেন্দু’, নবদ্বীপে বিরোধী দলনেতাকে কটাক্ষ বাবুলের]

অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। উলটে তাঁদের দাবি, বিজেপির (BJP) কর্মীরা মথুরা অঞ্চলের চক্রশূল বাজারে তৃণমূল কংগ্রেসের (TMC) কার্যালয় ভাঙচুর-সহ এলাকার দোকানপাঠে লুটপাট চালিয়েছে। যার জেরে আহত হয়েছেন কয়েকজন তৃণমূল কর্মী।

Advertisement

প্রসঙ্গত, সৌমেন্দুর দাদা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই তৃণমূলের সঙ্গে দূরত্ব বাড়াতে থাকেন তিনি। ২০২১ সালে বিজেপিতে যোগ দেন সৌমেন্দু। এবার লোকসভা নির্বাচনে (2024 Lok Sabha Election)কাঁথি থেকে প্রার্থী করা হয়েছে। তৃণমূলের উত্তম বারিকের বিরুদ্ধে লড়াই তাঁর। পঞ্চম দফায় ২৫ মে ভোট হবে কাঁথিতে।

[আরও পড়ুন: মনোনয়নে মুখোমুখি হতেই ধুন্ধুমার, আলিপুর জেলা কার্যালয়ে হাতাহাতি সিপিএম-তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ