Advertisement
Advertisement
2024 Lok Sabha Election

মুখ্যমন্ত্রীকে ‘অশালীন’ আক্রমণ, ‘নারী বিদ্বেষী’ অভিজিৎকে পালটা তোপ তৃণমূলের

শুধু মমতা বন্দ্যোপাধ্যায় নন এই মন্তব্য বাংলার নারীদের অসম্মান করেছে এক্স হ্য়ান্ডেলে পোস্ট করে তোপ তৃণমূলের।

2024 Lok Sabha Election: Ugly attack on Mamata Banerjee Trinamool countered to Abhijit Gangopadhyay
Published by: Subhankar Patra
  • Posted:May 16, 2024 6:43 pm
  • Updated:May 16, 2024 8:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি রাজ্য়ের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির আক্রমণ করেন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। এবার তার পালটা দিল তৃণমূল। টুইট করে তারা লিখেছে, “অভিজিৎ গঙ্গোপাধ্যায় ভারতের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীকে আর্থিক মূল্য দেওয়ার চেষ্টা করে শালীনতার সীমা অতিক্রম করেছেন। শুধু মমতা বন্দ্যোপাধ্যায় নয় বাংলার নারীদের অসম্মান করা হচ্ছে। নারী-বিরোধীদের দালালদের আমাদের মা-বোনেরা কখনওই সহ্য করবে না।”  এই বিষয়ে নির্বাচন কমিশনে যাওয়ার পাশাপাশি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নিঃর্শত ক্ষমা দাবি করেছে তৃণমূল। 

সন্দেশখালি (Sandeshkhali) কাণ্ডের বেশ কয়েকটি ভিডিও সামনে এসেছে (ভিডিওগুলোর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল)। সেখানে বিজেপি (BJP) নেতা গঙ্গাধর কয়ালকে বলতে শোনা গিয়েছে , সন্দেশখালির বিজেপির প্রার্থী রেখা পাত্র দুহাজার টাকার বিনিময়ে মিথ্যা ধর্ষণের মামলা করেছে। ভিডিও সামনে আসতেই বিজেপির নেতারা দাবি করছেন ভিডিওগুলো মিথ্যা,সাজানো।

Advertisement

[আরও পড়ুন: কাঁথি বিজেপিতে আদি-নব্য দ্বন্দ্ব চরমে, সৌমেন্দুর বিরুদ্ধে নির্দল প্রার্থী বিক্ষুব্ধ নেতা, সমর্থন হিন্দু মহাসভার]

হলদিয়ার চৈতন্যপুরে সভা থেকে রেখা পাত্রের কথা টেনে এনে অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Gangopadhyay) কুৎসিত ভাষায় আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি বলেন, “‌ রেখা পাত্র গরিব মানুষ। আমাদের প্রার্থী। রেখা পাত্রকে কেনা হয়েছিল ২০০০ টাকায়? একজন মহিলা হয়ে অন্য এক মহিলা সম্পর্কে কী করে ওই উক্তি করতে পারেন।” এর পরেই নিয়োগ দুর্নীতিতে টাকা দিয়ে চাকরি দেওয়ার প্রসঙ্গ টেনে এনে রাজ্যের প্রশাসনিক প্রধানকে অশালীন ভাষায় আক্রমণ করেন তিনি।

Advertisement

অভিজিতের এই মন্তব্যের পরই তৃণমূলের তরফ থেকে এক্স হ্যান্ডেলে পোস্ট করে তীব্র নিন্দা করা হয়। পাশাপাশি রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যও পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, “সন্দেশখালির মা-বোনেদের উপরে শোষণ চালানোর পর অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মন্তব্য বিজেপির নারী বিদ্বেষী মনোভাব আবার প্রকাশ্য নিয়ে এল। দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীর উপর আর্থিক মূল্য রেখে অপমান করেছে। এটা লজ্জা।”

[আরও পড়ুন: ভোটের মুখে কলকাতার ১২ জায়গায় আয়কর হানা, উদ্ধার কোটি টাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ