Advertisement
Advertisement
Ranaghat

‘মহাগুরু’র মহা চমক! ভোটের আগেই মিঠুনের হাত ধরে বিজেপিতে রানাঘাটের তৃণমূল প্রার্থীর স্ত্রী

১৩ তারিখ রানাঘাটে ভোট। তার ঠিক আগেই পদ্ম শিবিরে এহেন চমক। তবে স্থানীয় তৃণমূলের বক্তব্য়, এতে ভোটে কোনও প্রভাব পড়বে না। জিতবেন তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারীই।

2024 Lok Sabha Election: wife of TMC candidate joins BJP taking flag from Mithun Chakraborty
Published by: Sucheta Sengupta
  • Posted:May 11, 2024 5:20 pm
  • Updated:May 11, 2024 6:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানাঘাটে ভোটের আগে বড়সড় চমক! শেষবেলার প্রচারে গিয়ে তৃণমূল প্রার্থীর স্ত্রীকে বিজেপিতে নিয়ে এলেন ‘মহাগুরু’! শনিবার রানাঘাটে লোকসভা কেন্দ্রের অন্তর্গত তাহেরপুরে বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে সভা করতে গিয়েছিলেন তারকা প্রচারক মিঠুন চক্রবর্তী। সেই মঞ্চেই তাঁর হাত থেকে পদ্ম পতাকা নিয়ে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে (BJP) যোগ দিলেন রানাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী। আগামী সোমবার, ১৩ তারিখ রানাঘাটে (Ranaghat) ভোট। তার আগেই পদ্ম শিবিরে এহেন চমক। তবে স্থানীয় তৃণমূলের বক্তব্য়, এতে ভোটে কোনও প্রভাব পড়বে না। জিতবেন তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারীই।

লোকসভা ভোটের (2024 Lok Sabha Election) প্রাক্কালে রানাঘাটের রাজনীতিতে বড় ঘটনা। পদ্ম শিবির ছেড়ে এই লোকসভা কেন্দ্রের ঘাসফুলের প্রার্থী হয়েছেন চিকিৎসক মুকুটমণি অধিকারী (MukutMani Adhikari)। আর ভোট প্রচারের শেষবেলায় তাঁর স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী যোগ দিলেন গেরুয়া শিবিরে। তাও আবার মিঠুন চক্রবর্তীর মতো তারকা প্রচারকের হাত ধরে।  বললেন, ”মুকুটমণিকে ভোট দিলে ঠকতে হবে আমার মতোই।”

Advertisement

[আরও পড়ুন: গাড়ি নেই, বাড়িও নেই! কত সম্পত্তির মালিক অভিষেক বন্দ্যোপাধ্যায়]

আসলে স্বস্তিকার এহেন মন্তব্যের নেপথ্যে রয়েছে অন্য কারণ। তাঁদের দাম্পত্যে যথেষ্ট জটিলতা রয়েছে।  ২০২৩ সালে বধূ নির্যাতনের অভিযোগে স্বস্তিকা ভুবনেশ্বরী তিলজলা থানায় অভিযোগ দায়ের করেছিলেন। অভিযোগ, বিয়ের কয়েকদিনের মধ্যেই তাঁর উপর অত্যাচার শুরু করে রানাঘাট দক্ষিণের বিধায়ক মুকুটমণি ও তাঁর পরিবার। বিয়েও অস্বীকার করেন বিধায়ক। এনিয়ে যথেষ্ট শোরগোল পড়ে। আইনের ছাত্রী স্বস্তিকার সঙ্গে মুকুটমণির আলাপ আগেই। কংগ্রেস পরিবারের মেয়ে স্বস্তিকা, বিয়ের পর তা জেনেই অত্যাচার শুরু হয় বলে অভিযোগ। ইতিমধ্যে তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। এখনও পর্যন্ত খাতায়-কলমে তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারীরই স্বস্তিকা ভুবনেশ্বরী।

Advertisement

[আরও পড়ুন: জেল থেকে বেরিয়েই হাতে মুঙ্গেরি পিস্তল, অপারেশনের আগে ফের গ্রেপ্তার ‘খরগোশ’]

সেই পরিস্থিতি থেকেই কি স্বস্তিকার বিজেপি যোগ? এই প্রশ্ন উঠছেই। ভোটের আগে তৃণমূল প্রার্থী স্ত্রীকে বিজেপিতে যোগদান করিয়ে এক বড়সড় চমক আনল বিজেপি। এদিন মঞ্চ থেকেই স্বস্তিকা ভুবনেশ্বরী জানান, তিনি সজ্ঞানে এবং নিজের ইচ্ছেতেই বিজেপিতে যোগদান করেছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ