Advertisement
Advertisement

Breaking News

Abhishek Banerjee

মালদহে বৈঠকের পর হোঁচট খেয়ে পড়ে গেলেন সাবিত্রী মিত্র, উদ্ধার করতে ছুটলেন অভিষেক

শুক্রবার দফায় দফায় প্রায় ৩ ঘণ্টা ধরে মালদহে সাংগঠনিক বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। বিগত নির্বাচনে হার থেকে শিক্ষা নিয়ে সকলকে একজোট হয়ে এবারের ভোটে জয়ের কথা বলেছেন।

2024 Lok Sabha Polls: Abhishek Banerjee rushed to rescue TMC MLA Sabitri Mitra after she fell and injured at Maldah
Published by: Sucheta Sengupta
  • Posted:April 5, 2024 6:53 pm
  • Updated:April 5, 2024 8:55 pm

বাবুল হক, মালদহ: লোকসভা নির্বাচনের (2024 Lok Sabha Polls) প্রস্তুতি হিসেবে একগুচ্ছ কর্মসূচি নিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। জেলায় জেলায় ঘুরে তিনি সাংগঠনিক বৈঠক করছেন। সমস্ত বুথ কর্মী, পঞ্চায়েত স্তর, বিধায়কদের সঙ্গে নিয়ে প্রতিটি লোকসভা কেন্দ্রের জন্য রণকৌশল স্থির করছেন। আগামী রবিবার থেকে তিনি প্রকাশ্য জনসভা শুরু করবেন। শুক্রবার অভিষেক গিয়েছিলেন মালদহে। মালদহ (Maldah) উত্তর ও মালদহ দক্ষিণে – দুই কেন্দ্রের সাংগঠনিক প্রস্তুতি বৈঠকে। সেই বৈঠক শেষেই বিপত্তি। পুরাতন মালদহের সাহাপুরের একটি রিসর্ট থেকে বেরনোর সময়ে হোঁচট খেয়ে পড়ে যান মানিকচকের বিধায়ক সাবিত্রী মিত্র। তা শুনে সাংবাদিক বৈঠক থামিয়ে ছুটে গেলেন অভিষেক। দ্রুত তাঁকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করলেন।

শুক্রবার প্রায় তিন ঘণ্টা ধরে বৈঠক করেন অভিষেক। মালদহের দুই লোকসভা কেন্দ্রের বিধায়ক, ব্লক সভাপতি, পুরসভার চেয়ারম্যান, জেলা পরিষদের সভাধিপতি ও কর্মাধ্যক্ষ এবং দলের জেলা কমিটির শীর্ষ নেতাদের নিয়ে বৈঠক হয়। ছিলেন দুই কেন্দ্রের দুই দলীয় প্রার্থী প্রসূন বন্দোপাধ্যায় ও শাহনওয়াজ আলি রায়হান, তৃণমূলের (TMC) রাজ্যসভার সাংসদ মৌসম নুর, তৃণমূল জেলা সভাপতি আবদুর রহিম বক্সি, ইংলিশবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীও। জেলার আটজন বিধায়ককে নিয়ে পৃথক একটি বৈঠক করেন অভিষেক। তারপর জেলার ১১৫ জন নেতানেত্রীকে নিয়েও আলোচনা করেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

Advertisement

[আরও পড়ুুন: সূত্র সিসিটিভি ফুটেজ, ওয়াটগঞ্জের মৃত মহিলার দেহাংশ উদ্ধার]

তার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “এই লোকসভা নির্বাচনের আগে গত বিধানসভা নির্বাচনে মালদহ ও মুর্শিদাবাদের জনগণ দুই হাত তুলে আশীর্বাদ করেছিলেন। স্বাভাবিক কারণেই খুব ভালো ফল হয়েছিল তৃণমূলের। এবারও আমরা আশাবাদী। বিরোধীদের পরাস্ত করে মালদহে ভালো ফল করবে তৃণমূল।” অভিষেক যখন সাংবাদিকদের মুখোমুখি হয়ে কথা বলছিলেন, সেসময় পিছন থেকে আচমকাই শোরগোল ওঠে। ক্যামেরা থেকে মুখ ফিরিয়ে অভিষেক জানতে চান, কী হয়েছে? এক নিরাপত্তারক্ষী তাঁকে জানান, সাবিত্রী মিত্র পড়ে গিয়েছেন। পায়ে চোট লেগেছে তাঁর। তা জানতে পেরে দ্রুত সাংবাদিক বৈঠক শেষ করে তিনি ছুটে যান সাবিত্রী মিত্রকে উদ্ধার করতে। একেবারে অভিভাবকের মতোই আহত বিধায়ককে দ্রুত চিকিৎসার জন্য পাঠান হাসপাতালে।

Advertisement

[আরও পড়ুন: স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার বীরভূমের ৫ যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ