Advertisement
Advertisement
Sujata Mandal

‘দুঃখেও লিপস্টিক পরি’, ভোটপ্রচারের মাঝেও রূপচর্চা সুজাতার, দিলেন বিউটি টিপস

তীব্র গরমে প্রচারের মাঝে নিজের ফ্যাশন ও ডায়েটের কথা শোনালেন বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল।

2024 Lok Sabha Polls: TMC candidate from Bishnupur Sujata Mandal shares her love for lisptick
Published by: Sucheta Sengupta
  • Posted:April 6, 2024 9:49 pm
  • Updated:April 6, 2024 9:49 pm

অসিত রজক, বিষ্ণুপুর: যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন। বাংলার বহু প্রাচীন এই প্রবাদকে আজকের জেটযুগের সঙ্গে খাপ খাইয়ে নিতে একটু অদলবদল করে বলাই যায়, যিনি সাজেন, তিনি ভোটেও লড়েন। চব্বিশের লোকসভা নির্বাচনে (2024 Lok Sabha Polls) বিষ্ণুপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল তেমনই। প্রার্থী হওয়ার পর দিনরাত এক করে প্রচার করছেন বিজেপির বিদায়ী সাংসদ সৌমিত্র খাঁ-র প্রাক্তন স্ত্রী। চাপ তো আছেই। আছে সাজগোজের আনন্দও। বিশেষত লিপস্টিক পরার গভীর আনন্দ। শত ব্যস্ততার মধ্যেও সুজাতার ন্যূনতম ফ্যাশন বলতে চুল আঁচড়ানো এবং লিপস্টিক পরা। সুজাতা বলছেন, তিনি দুঃখেও লিপস্টিক পরেন।

Indecent attack on BJP's Saumitra Khan by TMC Leader Sujata Mondal | Sangbad Pratidin
বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। ফাইল ছবি।

উনিশের লোকসভা নির্বাচনে স্বামী সৌমিত্র খাঁ-র হয়ে প্রচার করে বিষ্ণুপুরে জিতিয়েছিলেন সুজাতা মণ্ডল (Sujata Mandal)। কিন্তু তার পর রুখাশুখা বাঁকুড়ার হাওয়াবদল হয়ে গিয়েছে। একুশের বিধানসভা নির্বাচনের আগে সুজাতা খাঁ তৃণমূলে যোগ দেন। আর রাজনৈতিক দলবদলের পাশাপাশি সুজাতা-সৌমিত্রর দাম্পত্য জীবনেও ভাঙন ধরেছিল। পরবর্তীতে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। এখন আবার দুজনের যুযুধান ভোট ময়দানে। বিষ্ণুপুর (Bishnupur)কেন্দ্র থেকেই বিজেপির প্রার্থী সৌমিত্র আর তৃণমূলের (TMC) সুজাতা। সেখানে কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়ছে না।

Advertisement

[আরও পড়ুন: ব্রাজিল সুন্দরীর সঙ্গে রাতভর পার্টিতে মত্ত আরিয়ান! শাহরুখপুত্রকে উড়ন্ত চুমু ‘ওগো বিদেশিনী’র]

বাঁকুড়ার ৪০ ডিগ্রি তাপমাত্রা, সূর্যের তেজ মাথায় করে রোজ সকাল-বিকেল প্রচার চালিয়ে যাচ্ছেন সুজাতা। তারই ফাঁকে সামান্য অবসর পেয়ে কথা বললেন ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’-এর সঙ্গে। সুজাতার কথায়, ”আমার ফরসা রং আসলে ভগবান প্রদত্ত। তাই কোনও ফাউন্ডেশন বা মেক আপ ব্যবহার করি না। কিন্তু লিপস্টিক পরতে খুব ভালোবাসি। সবাই বলে, আমার নাকি দুঃখ হলেও লিপস্টিক পরি। সত্যিই তাই। কিন্তু লিপস্টিক (Lipstick) ছাড়া আর অন্য কিছু সাজতে ভালো লাগে না।” এর পর তাঁর সংযোজন, ”কিন্তু আপনার মন যদি সুন্দর হয়, তাহলে বাইরে থেকেও আপনাকে সুন্দর দেখাবে।” কিন্তু এখন ব্যস্ততার সময়ে বিউটি টিপস কী? তৃণমূল প্রার্থী জানালেন, এখন তিনি শুধুই চুল আঁচড়ানোর সময়টুকু পাচ্ছেন। জনতার মাঝে থাকছেন, তাই সাজগোজের প্রয়োজন নেই। আর ডায়েটের ব্যাপারেও সচেতন সুজাতা। জানালেন, প্রবল গরমে ডাবের জল, শরবৎ তো আছেই। খাওয়াদাওয়ার মধ্যে জল দেওয়া ভাত, কাঁচা পোস্ত, সবজি খাচ্ছেন।

Advertisement

[আরও পড়ুন: ভিকি-রণবীরের হেয়ার স্টাইলিংয়ের খরচে আপনি থাইল্যান্ড ঘুরে আসতে পারেন, জানেন কত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ