BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, জোর করে গর্ভপাত, হবু স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মডেলের

Published by: Suparna Majumder |    Posted: November 16, 2021 11:20 am|    Updated: January 20, 2022 11:47 pm

25 year Model alleges rape by her boyfriend at Sonarpur

অভিযুক্ত অভিজিৎ সর্দার।

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, জোর করে গর্ভপাত করানো হয়েছে। হবু স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ কলকাতার মডেলের। সোনারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ২৫ বছরের মডেল। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।  

অভিযোগে মডেল জানিয়েছেন, তিনি আসলে নদিয়ার বাসিন্দা। গত পাঁচ বছর ধরে যাদবপুর এলাকায় ঘর ভাড়া করে থাকেন। ফেসবুকের মাধ্যমে অভিযুক্ত অভিজিৎ সর্দারের সঙ্গে তাঁর পরিচয় হয়। সোনারপুরের ঘাসিয়াড়া এলাকার বাসিন্দা অভিজিৎ। শহরের নামী পানশালার ম্যানেজার হিসেবে নিজের পরিচয় দেন। অল্প সময়েই দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে।  পরে অভিজিৎ তাঁকে বিয়ের প্রস্তাব দেন। 

মডেল জানান, ২৯ নভেম্বর তাঁদের বিয়ের দিন ঠিকও হয়ে গিয়েছিল। কিন্তু গত ৩ আগস্ট অভিজিৎ তাঁকে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করাবেন বলে সোনারপুরের বাড়িতে ডেকে পাঠান। হবু স্বামীর ডাকে সেখানে গিয়েছিলেন মডেল। অভিযোগ, সেখানে গিয়ে তিনি দেখেন বাড়িতে অভিজিৎ ছাড়া আর কেউ নেই। সেই সুযোগে জোর করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে সোনারপুরের যুবক।

[আরও পড়ুন: কোহলির রেস্তরাঁয় সমকামীদের ‘নো এন্ট্রি’! লিঙ্গ বৈষম্যের অভিযোগ আনল LGBT সংগঠন]

“আর কয়েকটা দিন পরই তো বিয়ে, তুমি আমাকে অবিশ্বাস করছো?”, এই কথা বলেছিলেন অভিজিৎ। এমনটাই জানিয়েছেন মডেল। অভিযোগ অনুযায়ী এর কিছুদিন পর তিনি অসুস্থ বোধ করেন। ডাক্তারের কাছে গেলে জানতে পারেন তিনি অন্তঃসত্ত্বা। বিষয়টি অভিজিৎকে জানালে সে তরুণীকে সোনারপুরে ডেকে পাঠায়। সেখানে অভিজিৎ ও তার পরিবারের কয়েকজন সদস্য তরুণীকে ভয় দেখায় বলে অভিযোগ। মডেলকে গর্ভপাত করাতে বলা হয়। তাতে রাজি না হওয়ায় অভিজিৎ মারধর করে বলেও অভিযোগ। 

২৫ বছরের মডেল পুলিশকে জানান, অভিজিৎ তাঁর তলপেটে ঘুসি মারে। ঘটনার পর তাঁকে জোর করে আটকে রাখা হয়। জোর করেই গর্ভপাত করানো হয়। এ বিষয়ে কাউকে কিছু জানালে বিয়ে ভেঙে দেওয়ার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ মডেলের। সোনারপুর থানায় লিখিতভাবে বিস্তারিত জানিয়েছেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক অভিজিৎ সর্দার। 

Sonarpur FIR
মডেলের অভিযোগ জমা নেওয়ার রশিদ। 

[আরও পড়ুন: ‘পরান ভরা ভালবাসা’ বিয়ের পোশাকে বাংলায় প্রেম নিবেদন, নতুন জীবন শুরু রাজকুমার ও পত্রলেখার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে