BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পরান ভরা ভালবাসা’ বিয়ের পোশাকে বাংলায় প্রেম নিবেদন, নতুন জীবন শুরু রাজকুমার ও পত্রলেখার

Published by: Akash Misra |    Posted: November 15, 2021 8:02 pm|    Updated: November 16, 2021 11:29 am

Bollywood Actor Rajkummar Rao post his weeding Photo on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে জল্পনার অবসান। আর লুকোছাপা নয়। বলিউড অভিনেতা রাজকুমার রাও নিজেই সোশ্য়াল মিডিয়ায় ছবি পোস্ট করে জানিয়ে দিলেন পত্রলেখার (Patralekha Paul) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। মাথায় লাল পাগড়ি, অফ হোয়াইট পোশাকে বরের বেশে রাজকুমার (Rajkummar Rao )। অন্যদিকে লালরঙা শাড়িতে ছিমছাম সাজে পত্রলেখা। সিঁদুর দানের ছবি শেয়ার করে রাজকুমার লিখলেন, ‘অবশেষে ১১ বছর পর ভালবাসা, বন্ধু, আনন্দকে সঙ্গী করে আমার প্রিয় বান্ধবীর সঙ্গে বিয়ে করলাম। এখন আমি তোমার স্বামী। এটার থেকে বেশি আনন্দের খবর আর কিছু নেই আমার কাছে। এটা চিরদিনের জন্য…’

রাজকুমারের বিয়ের ছবি দেখে মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা লিখলেন, ‘আমি কাঁদছি না, তুমি কাঁদছ।’ 

কয়েকদিন আগেই গুঞ্জনে শোনা গিয়েছিল বলিউড অভিনেতা রাজকুমার রাও (Rajkumar Rao) এবং তাঁর দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখা নাকি বিয়ে করতে চলেছেন। জানা গিয়েছিল, নভেম্বর মাসেই বিয়ে করবেন তাঁরা।

Raj Kumar Rao
ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম।

চণ্ডীগড়েই ১৫ নভেম্বর নানা অনুষ্ঠানে ছিমছাম ভাবে বিয়ে করলেন রাজকুমার রাও এবং পত্রলেখা। শোনা গিয়েছে, রাজকুমার ও পত্রলেখা দুজনেই নাকি চেয়েছিলেন ছোটখাটো বিয়ের অনুষ্ঠান করতে। আর সেই কারণেই এমন ব্যবস্থা।

[আরও পড়ুন: জীবনের সবচেয়ে ‘প্রিয় বন্ধু’ বাবাকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়]

রাজকুমার ও পত্রলেখার বিয়েতে চমক রয়েছে আরেকটিও। জানা গিয়েছে, বিয়ের পর রাজকুমার রাও পত্রলেখাকে একটি দারুণ উপহার দিয়েছেন। যা একেবারেই অন্যরকমের। কোনও কোটি টাকার হিরের আংটি নয়। বরং নিজের কাছে জমিয়ে রাখা বেশ কয়েকটি প্রেমপত্রই নাকি উপহার হিসেবে পত্রলেখাকে দিলেন রাজকুমার।

তবে বিয়ের পোশাকে একেবারে অন্য়রকম চমক দিলেন পত্রলেখা৷ লাল রঙের ওড়নায় সোনালি জরিতে বাংলায় রাজকুমারকে প্রেম নিবেদন করলেন তিনি৷ ওড়না জুড়ে ফুটে উঠল, ‘আমার পরান ভরা ভালবাসা তোমায় সমর্পণ করিলাম৷’

Raj Kumar Rao
ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম।

পত্রলেখা এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন ‘লাভ সেক্স ধোকা’ ছবি দেখার পরই ভাল লেগেছিল রাজকুমারকে। তারপর আলাপ, বন্ধুত্ব এবং প্রেম। বহু বছর ধরে লিভ ইন রিলেশনেও রয়েছেন রাজকুমার ও পত্রলেখা। তবে বিয়ে নিয়ে এতদিন কোনও প্ল্যান করছিলেন না এই জুটি। রাজকুমার জানিয়েছিলেন, কেরিয়ারটা সামলে নিয়েই দু’ জনে বিয়েটা করবেন। পত্রলেখা ও রাজকুমারকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘সিটি লাইটস’ ছবিতে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RajKummar Rao (@rajkummar_rao)

ছবি সৌজন্য়ে ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: সৌমিত্রর অনুবাদ করা নাটকে অনন্য অভিনয় মেয়ে পৌলমীর, যোগ্য সঙ্গত দেবশংকরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে