BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জীবনের সবচেয়ে ‘প্রিয় বন্ধু’ বাবাকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়

Published by: Akash Misra |    Posted: November 15, 2021 6:42 pm|    Updated: November 15, 2021 7:13 pm

Tollywood Actress Rachana Banerjee's Father expired | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার সকালটা যে এভাবে শুরু হবে তা যেন ভাবতেই পারেননি জনপ্রিয় অভিনেত্রী ও সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়। একদিকে শহরের আকাশের মুখ গোমড়া। ঝিরিঝিরি বৃষ্টি। পরিবেশও যেন জানান দিল আজ দিনটা মন খারাপের। এরকমই এক দিনে পিতৃহারা হলেন রচনা। প্রয়াত অভিনেত্রীর বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্য়ায়। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৪। সূত্রের খবর অনুযায়ী, বহুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। তবে গতকাল রাতে শারীরিক অবস্থার অবনতি ঘটে। রচনা বন্দ্যোপাধ্য়ায়ের বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তাঁর বাবা।

[আরও পড়ুন:  সৌমিত্রর অনুবাদ করা নাটকে অনন্য অভিনয় মেয়ে পৌলমীর, যোগ্য সঙ্গত দেবশংকরের]

রচনা বন্দ্য়োপাধ্য়ায়ের কাছে তাঁর বাবা ছিলেন বন্ধুসম। জীবনের দর্শন রচনা শিখেছিলেন তাঁর বাবার কাছ থেকেই। কীভাবে জীবনকে সুন্দর করে সাজিয়ে তুলতে হয়, তা পুরোটাই বাবা হাতে ধরে শিখিয়েছেন রচনাকে। সিনেমাজগতের সঙ্গে সরাসরি যুক্ত না থাকলেও, রচনার কাছে তাঁর বাবা স্টারের থেকে কম ছিলেন না। জীবনের বেশিরভাগ সময় তিনি কাটিয়েছেন দক্ষিণ কলকাতার গোলপার্ক অঞ্চলের ‘মেঘমল্লার’ নামে এক বহুতলে। সোমবারই শেষকৃত্য সম্পন্ন হয়েছে তাঁর।

বাবার সঙ্গে রচনা বন্দ্য়োপাধ্য়ায়

[আরও পড়ুন: ‘অভিভাবকহীন’ টলিউড, সৌমিত্রর স্মৃতিচারণায় প্রসেনজিৎ, আবির, শাশ্বতরা ]

সিনেমার পাশাপাশি টিভি সঞ্চালনায় দারুণ জনপ্রিয় রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর ‘দিদি নাম্বার ওয়ানে’র টিআরপি সব সময়ই ঊর্ধ্বমুখী। এই শোয়ে আসা সমস্ত অতিথিদের সঙ্গে সুখ দুঃখের গল্প ভাগ করে নেন অভিনেত্রী। রচনার হাসিখুশি স্বভাবের জন্যই দর্শকদের কাছে দারুণ জনপ্রিয় অভিনেত্রী। তারকা হয়েও কীভাবে মাটির মানুষ হয়ে থাকতে হয়, তা রচনা শিখেছেন তাঁর বাবার কাছ থেকেই। সেই বাবাকে হারিয়েই শোকস্তব্ধ রচনা বন্দ্যোপাধ্য়ায়। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে