BREAKING NEWS

২৫ চৈত্র  ১৪২৬  বুধবার ৮ এপ্রিল ২০২০ 

Advertisement

বল ভেবে খেলতে গিয়ে বিপত্তি, বোমা বিস্ফোরণে জখম ৩ শিশু

Published by: Tiyasha Sarkar |    Posted: February 18, 2020 5:48 pm|    Updated: February 18, 2020 5:48 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে গুরুতর জখম তিন শিশু। মঙ্গলবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার ঘুটিয়ারি শরিফ এলাকায়। বর্তমানে চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসাধীন খুদেরা। বোমাগুলি কীভাবে ওই জায়গায় এল, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, ঘুটিয়ারি শরিফের রেলগেট এলাকার বাসিন্দা ওই খুদেরা। মঙ্গলবার দুপুরে এলাকারই একটি বাড়ির পিছন দিকে খেলছিল তারা। সেই সময় আচমকা বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে এলাকা। স্থানীয়রা ছুটে গিয়ে দেখেন ঝলসে গিয়েছে খুদেরা। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে ঘুটিয়ারি শরিফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাদের স্থানান্তরিত করা হয়েছে চিত্তরঞ্জন হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তারা। সূত্রের খবর, আহতরা প্রত্যেকেই গুরুতর জখম। একজনের হাতের একাংশ উড়ে গিয়েছে বিস্ফোরণের তীব্রতায়।

[আরও পড়ুন: কাটমানি নিয়ে ফরাক্কার কাজ হওয়ার ফলেই দুর্ঘটনা, বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক মৌসম নুর ]

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বল ভেবে বোমা নিয়ে খেলতে যাওয়ার ফলেই এই বিপত্তি। কিন্তু জনবসতিপূর্ণ ওই এলাকায় বোমা এল কীভাবে? তবে কি এলাকার মধ্যেই মজুত রয়েছে বোমা? ঘটনার পিছনে কাদের যোগ রয়েছে? এহেন একাধিক প্রশ্নের উত্তরের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, তদন্তের স্বার্থে যে বাড়ির পিছনের অংশে বিস্ফোরণের ঘটনা ঘটেছে, জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে তার ভাড়াটিয়া সাত্তার মোল্লাকে। তাকে জিজ্ঞাসাবাদ করেই রহস্যভেদ সম্ভব হবে বলে মনে করছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ‘ও আর কোনওদিন এখানে পা রাখবে না’, ঘরের ছেলে তাপসের মৃত্যুতে বিষাদ চন্দননগরে ]

Advertisement

Advertisement

Advertisement