BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

খড়গপুরের কাছে ফলকনুমা এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু ৩ গ্যাংম্যানের

Published by: Arupkanti Bera |    Posted: April 3, 2021 11:37 am|    Updated: April 3, 2021 11:59 am

An Images

প্রতীকী চিত্র।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পশ্চিম মেদিনীপুরে Paschim Medinipur) খড়গপুরের (Kharagpur) কাছে ডুঁয়া (Duan) এবং বালিচক স্টেশনের মাঝে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ৩ গ্যাংম্যানের (Gangman)। আহত হয়েছেন আরও এক জন গ্যাংম্যান। হাওড়া থেকে সেকেন্দ্রাবাদের (Secunderabad) দিকে যাচ্ছিল ফলকনুমা এক্সপ্রেস (Falaknuma Express)। দুর্ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে রেল।

সকালে লাইন মেরামতের কাজ করছিলেন গ্যাংম্যানরা। সেই সময় ওই লাইনে ট্রেনটি ঢুকে যায়। হঠাৎ ট্রেন ঢুকে যাওয়ায় সরতে পারেননি গ্যাংম্যানর। তাতেই মৃত্যু হয় ৩ গ্যাংম্যানের। আহত গ্যাংম্যানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যে লাইনে গ্যাংম্যানরা কাজ করছিলেন সেখানে কী করে একটি এক্সপ্রেস ট্রেন ঢুকে গেল তা নিয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। কার গাফিলতি খতিয়ে দেখা হচ্ছে, দেখা হচ্ছে কেনই বা সিগ্যানল বোঝা গেল না।

[আরও পড়ুন: ভোটের আগে কৃষ্ণনগরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, কৌশানির অভিযোগে ধৃত অভিযুক্ত]

মৃতরা হলেন, বাপি নায়েক বাড়ি খড়গপুর শহরের বুলবুল চটিতে, নৃপেন পাল, বাড়ি খড়গপুর শহরের কৌশল্যায়, মানিক মণ্ডল, বাড়ি কোলাঘাটে। আহত হয়েছেন কিষণ দেশড়া, বাড়ি ডেবরার রাধামোহনপুরে। তাঁকে খড়গপুর রেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁকে দেখতে হাসপাতালে যান রেলের আধিকারিকরা। আর দুর্ঘনাস্থল পরিদর্শেন যান খড়গপুর ডিআরএমের নেতৃত্বে এক প্রতিনিধি দল। 

সিনিয়র ডিসিএম তথা জনসংযোগ আধিকারিক আদিত্য চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন। তিনি বলেন, “একটি দুর্ঘটনার খবর পেয়েছি। কী কারণে এমন দুর্ঘটনা হল তা খতিয়ে দেখা হচ্ছে। এখনও পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায়নি। তদন্ত করে দেখা হচ্ছে। সব রকম ব্যবস্যা নেওয়া হচ্ছে বলে জানান আদিত্য।”

[আরও পড়ুন: ভোট প্রক্রিয়া ব্যাঘাতের ইঙ্গিত নেই! নন্দীগ্রাম নিয়ে কমিশনকে রিপোর্ট বিবেক দুবের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement