১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভাঙড়ে কাকিমাকে ধর্ষণ, দার্জিলিংয়ে যৌন নির্যাতন এড়াতে চলন্ত গাড়ি থেকে লাফ তরুণীর

Published by: Paramita Paul |    Posted: April 16, 2022 6:48 pm|    Updated: April 16, 2022 8:21 pm

3 more rape cases registered in West Bengal

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ব্যুরো: রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে একাধিক ধর্ষণের (Rape) অভিযোগ উঠছে। অভিযোগ পাওয়া মাত্র তার সত্যতা যাচাই করে দ্রুত ব্যবস্থা নিচ্ছে পুলিশও। শনিবার এমনই তিনটি ঘটনা সামনে এসেছে। তার মধ্যে একটি পাহাড়ি জেলা কার্শিয়াংয়ের ঘটনা। ধর্ষণের হাত থেকে বাঁচতে চলন্ত গাড়ি থেকে লাফ দিতে হয় তরুণীকে। আবার দক্ষিণ ২৪ পরগনা থেকে দু’টি ধর্ষণের অভিযোগ এসেছে।

শুক্রবার সন্ধেয় দার্জিলিং (Darjeeling District) জেলার মকাইবাড়ি এলাকায় এক মহিলার রক্তাক্ত সংজ্ঞাহীন অবস্থায় দেখতে পান গ্রামবাসীরা। স্থানীয়রা খবর দেয় পুলিশকে। পুলিশ মহিলাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে তাঁর পরিবারকে খবর দেওয়া হয়। জানা গিয়েছে, পেশায় আশাকর্মী ওই মহিলা টাকা তুলতে বেরিয়েছিলেন। ফেরার পথে নৃশংস ঘটনাটি ঘটে। নির্যাতিতার পরিবারের তরফে জানানো হয়েছে, বাড়ি ফেরার পথে গাড়িতে তাঁকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। বাঁচতে চলন্ত গাড়ি থেকে লাফ দেন তিনি। তদন্তে নেমে দার্জিলিং জেলা পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে। চলছে জিজ্ঞাসাবাদ। বর্তমানে শিলিগুড়ির এক বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ওই নির্যাতিতা।

[আরও পড়ুন: হাঁসখালি ধর্ষণ কাণ্ড: তদন্তে নেমে সিবিআইয়ের প্রথম গ্রেপ্তারি, জালে সোহেলের বন্ধু]

অন্যদিকে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ভাঙড়ে কাকিমাকে ধর্ষণ করার অভিযোগ উঠল ভাসুরপোর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভাঙ্গড়-২ নম্বর ব্লকের কাশিপুর থানার অন্তর্গত শোনপুর মেটো আটি এলাকায়। অভিযোগ,গত বুধবার রাতে খাওয়াদাওয়া শেষ করে শৌচকর্মে গিয়েছিলেন ওই গৃহবধূ। সেই সময় এক যুবক এসে তাঁর মুখ চেপে ধরে পরিত্যক্ত জঙ্গলের ভিতরে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।পরে ওই বধূ বুঝতে পারেন, ওই যুবক আদপে তাঁর নিজের ভাসুরপো মিজানুর মোল্লা ওরফে ভুট্টা মোল্লা। বিষয়টির জানাজারি রুখতে কাকিমাকে ৫০ হাজার টাকা দেওয়ার টোপ দেয় অভিযুক্ত। প্রস্তাবে রাজি হননি নির্যাতিতা। আর তাই কাকিমাকে প্রাণনাশের হুমকি দেয় ভাসুরপো। এই ঘটনায় বৃহস্পতিবার কাশিপুর থানায় লিখিত অভিযোগ করে কাকিমা। অভিযোগ পাওয়ার পরই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

এদিন দক্ষিণ ২৪ পরনার কুলপি (Kulpi) এলাকার একটি ঘটনা সামনে আসে। কুলপির তুলসির চকের বাসিন্দা এক মধ্যবয়সি মহিলা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন যে বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে প্রতিবেশী তাঁর উপর শারীরিক নির্যাতন চালিয়েছে। অভিযোগ পেয়ে মহিলাকে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠায়। তদন্তও শুরু হয়েছে। ঘটনা প্রসঙ্গে মন্দির বাজারের এসডিপিও শৌভিক পাত্র জানান, “অভিযোগ পেয়ে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত এখনও পলাতক।”

[আরও পড়ুন: এবার বাংলাতেও তৈরি হবে বিরাট হনুমান মূর্তি, হনুমান জয়ন্তীতে ঘোষণা মোদির]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে