BREAKING NEWS

৮ চৈত্র  ১৪২৯  বৃহস্পতিবার ২৩ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

ভরদুপুরে বহরমপুর থানার ভিতর বিস্ফোরণ, গুরুতর জখম ৩ পুলিশকর্মী

Published by: Tiyasha Sarkar |    Posted: July 25, 2022 2:30 pm|    Updated: July 25, 2022 4:12 pm

3 Police man injured in a blast in Berhampore | Sangbad Pratidin

কল্যাণ চন্দ, বহরমপুর: আচমকাই থানার মধ্যে বিস্ফোরণ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল বহরমপুরে (Berhampore)। মুর্শিদাবাদের (Murshidabad) বহরমপুর থানার দোতলায় এই বিস্ফোরণের ঘটনায় আহত হয়েছেন তিনজন। তাঁদের মধ্যে রয়েছেন এসআই কৃষ্ণেন্দু গোস্বামী-সহ ৩ পুলিশ কর্মী। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। ঘটনার তদন্তে থানায় পৌঁছেছেন পুলিশ সুপার। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বৈদ্যুতিন গোলযোগের কারণেই এই ঘটনা।

অন্যান্যদিনের মতোই সোমবার দুুপুরে থানায় ছিলেন পুলিশ কর্মীরা। ঘড়ির কাঁটায় বেলা ১ টা নাগাদ দোতলা ওই থানার নিচু তলার কর্মীরা আচমকাই বিকট শব্দ পান। তড়িঘড়ি উপরে উঠে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তিনজন। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসা চলছে আহতদের।

[আরও পড়ুন: রক্তরোগের শিকড় খুঁজতে দুয়ারে পরীক্ষা, রাজ্যেজুড়ে কর্মসূচি স্বাস্থ্যদপ্তরের]

কিন্তু থানার ভিতরে বিস্ফোরণ হল কীভাবে? প্রাথমিকভাবে পুলিশকর্মীরা জানিয়েছেন, বিভিন্ন জায়গা থেকে বাজেয়াপ্ত করা বেশ কিছু জিনিস ছিল। তার মধ্যে ব্যাটারি ছিল, তা ফেটেই এই ঘটনা। কিন্তু কী ব্যাটারি ছিল, আদৌ তা ফেটেছে নাকি অন্য কিছু থেকে এই বিস্ফোরণ, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: অর্পিতার মামার বাড়িতে আনাগোনা ছিল পার্থর! মন্ত্রী ‘ঘনিষ্ঠে’র বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে জাঙ্গিপাড়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে