BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

মিনাখাঁয় দুর্ঘটনার কবলে অর্জুন সিংয়ের কনভয়, অল্পের জন্য রক্ষা পেলেন সাংসদ

Published by: Tiyasha Sarkar |    Posted: October 21, 2020 4:29 pm|    Updated: October 21, 2020 4:36 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: নিহত দলীয় কর্মীর বাড়ি যাওয়ার পথে মিনাঁখায় দুর্ঘটনার কবলে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) কনভয়ের একটি গাড়ি। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ৩ পথচারী ও সাংসদের ৪ নিরাপত্তারক্ষী। অল্পের জন্য রক্ষা পেয়েছেন অর্জুন সিং।

১৩ অক্টোবর রাতে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জের হেমনগরের যোগেশগঞ্জ। জখম হয়েছিলেন বেশ কয়েকজন। তাঁদের মধ্যে ছিলেন বিজেপির (BJP) বুথ নেতা রবীন্দ্রনাথ মণ্ডল। আঘাত গুরুতর হওয়ায় তাঁকে ভরতি করা হয়েছিল কলকাতার এসএসকেএম হাসপাতালে। সোমবার রাতে সেখানেই মৃত্যু হয় ওই বিজেপি নেতার। তাঁর পরিবারের সঙ্গে কথা বলতে বুধবার সকালে হিঙ্গলগঞ্জে মৃত কর্মীর বাড়িতেই যাচ্ছিলেন সাংসদ অর্জুন সিং। সেইসময় মিনাখাঁর বগিরহুলা গ্রাম প্রবেশের পরই আচমকা সাংসদের কনভয়ের নিরাপত্তারক্ষীদের একটি গাড়ির চাকা ফেটে যায়। যার জেরে রাস্তায় উলটে যায় গাড়িটি। গুরুতর জখম হন তিন পথচারী ও সাংসদের ৪ নিরাপত্তারক্ষী। চিকিৎসার জন্য তাঁদের মিনাখাঁ ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের সঙ্গে দেখা করতে হাসপাতালে যান সাংসদ অর্জুন সিংও।

ARJUN-2

[আরও পড়ুন: বাজেয়াপ্ত হওয়া সোনার হিসাবে গরমিল! ক্লোজ করা হল নাগরাকাটা থানার ওসিকে]

নিরাপত্তারক্ষীদের জখম গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়। কনভয় নিয়ে ফের মৃত কর্মীর বাড়ির উদ্দেশ্যে রওনা হন সাংসদ। সূত্রের খবর আহত তিন পথচারী অবশ্য এখনও হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রে খবর, তাঁদের প্রত্যেকের অবস্থাই স্থিতিশীল।

[আরও পড়ুন: উৎসবের মরশুমে বাড়ছে সংক্রমণ, মুখ্যমন্ত্রীর নির্দেশে বেসরকারি হাসপাতালেও বাড়ছে শয্যা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement