Advertisement
Advertisement
Abhishek Banerjee

Abhishek Banerjee: ‘বোতাম টিপলেই’ তৃণমূলে ৪ কংগ্রেস সাংসদ! দলবদলের জোরালো ইঙ্গিত অভিষেকের

কোন ৪ কংগ্রেস সাংসদ এবার তৃণমূলের পথে?

4 Congress MP might join TMC now, hints Abhishek Banerjee | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:May 29, 2023 5:02 pm
  • Updated:May 29, 2023 6:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দল ভাঙাচ্ছেন অভিষেক বন্দ্য়োপাধ্যায় (Abhishek Banerjee)! বায়রন বিশ্বাসের দলবদলের দিনই এমন অভিযোগ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। সেই অভিযোগের পালটা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইঙ্গিত দিয়ে রাখলেন বোতাম টিপলেই শুধু এ রাজ্যের নয়, ভিনরাজ্য়েরও একাধিক কংগ্রেস সাংসদ তৃণমূলে (TMC) যোগ দিতে পারেন।

সাগরদিঘির বিধায়ককে পাশে নিয়ে কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগেছেন অভিষেক। কংগ্রেস বাংলায় বিজেপিকে সাহায্য করছে বলে অভিযোগ তাঁর। এরপরই তৃণমূল সাংসদ বলেন, “শুধু এ রাজ্য় নয়, বোতাম টিপলেই অন্য রাজ্যের ৪ সাংসদ তৃণমূলে যোগ দেবেন। তাঁদের নামগুলো আর প্রকাশ্যে বলতে চাই না।” একইসঙ্গে বিজেপিকে অভিষেকের বার্তা, “সময় হলেই বিজেপির জন্য় দরজা খুলব। স্ক্রিনিং করে ওদের নিতে হবে।”

Advertisement

[আরও পড়ুন: সেদিন বলেছিলেন, ‘দল ছাড়ার প্রশ্নই নেই’, তৃণমূলে যোগ দিয়ে আজ কী বলছেন বায়রন?]

এদিন প্রদেশ কংগ্রেস সভাপতির অভিযোগ, ”বায়রন অরাজনৈতিক, আমি ওঁকে পছন্দ করতাম। ও নিজেই এসে বলেছিল, এলাকার কাজ করতে চায়। আমি হাইকম্যান্ড থেকে অনুমতি নিয়ে সর্বসম্মতিক্রমে ওকে প্রার্থী করেছি। ও জিতে বুঝিয়ে দিয়েছিল, তৃণমূলকে হারানো যায়। তবে আমরা জানতাম, ওকে এভাবে একদিন টেনে নেওয়া হবে।” তাঁকে পালটা দিলেন অভিষেকও। 

Advertisement

[আরও পড়ুন: আহমেদাবাদে আবারও বৃষ্টির ভ্রূকুটি! আজও কি ভেস্তে যাবে ধোনি বনাম হার্দিক ফাইনাল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ