২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু একই পরিবারের তিনজন-সহ ৪, শোকস্তব্ধ পরিজনরা

Published by: Sulaya Singha |    Posted: February 14, 2021 12:52 pm|    Updated: February 14, 2021 5:35 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: ২ নং জাতীয় সড়কে (National Highway) মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন একই পরিবারের তিনজন-সহ মোট চার। রবিবার ভোরবেলার বর্ধমানের (Burdwan) আলিশা এলাকার এমন দুর্ঘটনায় শোকাহত পরিবারের লোকেরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন ভোরে বাড়ি থেকে বাঁকুড়া মোড়ে চাষের কাজে বেরিয়েছিলেন চারজন। সেই সময়ই পিছন থেকে দুর্গাপুর অভিমুখী একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। আশঙ্কাজনক অবস্থায় একজনকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। পরে সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর থেকেই পলাতক গাড়িটির অভিযুক্ত চালক। গাড়িটির খোঁজে তল্লাশি চালাচ্ছে বর্ধমান থানার পুলিশ।

[আরও পড়ুন: বিজেপি নেতা বাবু মাস্টারের উপর হামলায় জ্যোতিপ্রিয়কে দুষলেন অর্জুন সিং, পালটা খাদ্যমন্ত্রীর]

একই পরিবারের মৃত তিনজন হলেন বিষ্টু রুইদাস (৫৫), চম্পা রুইদাস (৪২), ঝর্ণা রুইদাস (৩২)। মৃত সরস্বতী সেনের (৫৫) বাড়ি আলিশা দাস পাড়া এলাকায়। এঁরা প্রত্যেকেই খেতমজুর। চারজনের দেহ ময়নাতদন্তের জন্য বর্ধমান হাসপাতালের পুলিশমর্গে পাঠানো হয়েছে। গোটা ঘটনায় শোকস্তব্ধ বাড়ির লোকেরা।

উল্লেখ্য, মৃত রুইদাস পরিবার ও পাশের কয়েকটি বাড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বছরখানেক আগে এসেছিলেন। বিষ্টু রুইদাসের পাশের বাড়িতে বসে চাও খেয়েছিলেন তিনি। বাসিন্দাদের দাবি মেনে পাকা বাড়িও করে দেওয়া হয়। এদিন মৃত্যুর খবর পেয়ে সমবেদনা জানান রাজ্যের ক্ষুদ্র ছোট ও মাঝারি শিল্প দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ। তিনি মৃতদের পরিবারের পাশে থাকার আশ্বাসও দিয়েছেন। জানিয়েছেন, বাড়ি গিয়ে পরিজনদের সঙ্গে দেখা করবেন।

[আরও পড়ুন: বঙ্গ দখলের ভিত মজবুত করতে চলতি মাসেই ফের রাজ্য সফরে মোদি-অমিত শাহ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement