১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জেলায় জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি, বাজ পড়ে প্রাণ গেল নদিয়ার ৪ জনের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 28, 2022 4:12 pm|    Updated: July 28, 2022 6:48 pm

4 people of Nadia died in lightening on thursday | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

রমনী বিশ্বাস ও বিপ্লবচন্দ্র দত্ত: খাতায় কলমে বঙ্গে বর্ষা প্রবেশ করলেও এখনও সেভাবে বৃষ্টির দেখা মেলেনি। যদিও দিনভর মেঘ-রোদের লুকোচুরি খেলা চলছে। এই মেঘে ঢাকছে আকাশ। এক পশলা বৃষ্টির পরই ঝলমলিয়ে উঠছে রোদ। এরই মাঝে বৃহস্পতিবার নদিয়ায় বজ্রপাতে মৃত্যু হল ৪ জনের।

জানা গিয়েছে, নদিয়ার (Nadia) করিমপুর থানার কাঠালিয়া মাঠের বাসিন্দা দু:শাসন অধিকারী। পরিবারের লোকেরা জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে কাঠালিয়া মাঠে নিজের জমিতে চাষের কাজ করছিলেন তিনি। সেই সময় আচমকা বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয়। বাজ পড়ে গুরুতর আহত হন তিনি। আশেপাশে থাকা বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়েন। দুঃশাসন অধিকারীকে তড়িঘড়ি করিমপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: পার্থর গ্রেপ্তারির পর SSC আন্দোলনকারীদের ফোন অভিষেকের, শুক্রবার দেখা করার আশ্বাস]

এদিন মৃত অপর ব্যক্তি নদিয়ার করিমপুরের গোয়াস দক্ষিণপাড়ার বাসিন্দা মিনারুল শেখ। বৃহস্পতিবার দুপুরে গরুকে খাওয়ানোর জন্য পাটের পাতা কেটে মাথায় নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। মাঝপথে শুরু হয় বৃষ্টি। তখনই বজ্রপাতে মাটিতে লুটিয়ে পড়েন মিনারুল। তাঁকে উদ্ধার করে করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। সামান্য সময়ের ব্যবধানে বাজ পড়ে মৃত্যু হয়েছে আরও ২ জনের। তাঁদের মধ্যে চাপড়া থানার কড়ুইগাছি এলাকার বাসিন্দা গোপাল হালদার ও আশাবুল মল্লিক। পুলিশ জানিয়েছে, শুক্রবার দেহগুলি মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হবে।

[আরও পড়ুন: ভুয়ো সিমে কথা, মাছ ধরা থেকে লং ড্রাইভ! পার্থ-অর্পিতার সম্পর্কের জল কতদূর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে