Advertisement
Advertisement

Breaking News

Purulia

পুরুলিয়ায় ভয়াবহ দুর্ঘটনা, ছাগল বোঝাই পিকআপ ভ্যান উলটে মৃত্যু ৪ জনের

জখম ৯ জন। তাঁদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পাঠানো হয়েছে ঝাড়খণ্ডে।

4 person died in a accident at Purulia
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 21, 2024 10:45 am
  • Updated:June 21, 2024 10:45 am

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: সাতসকালে ভয়ংকর দুর্ঘটনা। ছাগল বোঝাই পিকআপ ভ্যান উলটে মৃত্যু হল চারজনের। ঘটনাস্থল পুরুলিয়া-বোকারো ৩২ নম্বর জাতীয় সড়কের মফস্বল থানার আইমুন্ডি গ্রাম। কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।

জানা গিয়েছে, শুক্রবার সকালে পেশায় কয়েকজন ছাগল ব্যবসায়ী রামামতি ও চৈতনডিহ গ্রাম থেকে পিকআপ ভ্যানে যাচ্ছিলেন পুরুলিয়া। মফস্বল থানার আইমুন্ডি গ্রামের কাছে ঘটে দুর্ঘটনা। আচমকা ফেটে যায় পিকআপ ভ্যানের চাকা। স্বাভাবিকভাবেই গাড়িটি রাস্তায় উলটে যায়। আহত হন অনেকে। তড়িঘড়ি স্থানীয়রাই উদ্ধারকাজে হাত লাগান। এদিকে ঘটনাস্থল থেকে একটু দূরে পুরুলিয়া মফস্বল থানার নাকা চেকিং চলছিল। সেখানে কর্তব্যরত পুলিশ কর্মীরাও ছুটে যান। পুলিশের তরফে আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় পুরুলিয়া দেবেন মাহাতো গভর্মেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

Advertisement

[আরও পড়ুন: হলং বাংলোয় শর্ট সার্কিট কীভাবে? নেপথ্যে উঠে আসছে ইঁদুরের গল্প!]

সেখানেই চারজনকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃতদের নাম সুধীর গড়াই, পাটু গড়াই, অনাদি গড়াই ও দুঃখহরণ গড়াই। আহত আরও ৯ জন। তাঁদের মধ্যে ৩ জনের আশঙ্কাজনক হওয়ায় ঝাড়খণ্ডে পাঠানো হয়েছে। বাকিরা পুরুলিয়ায় চিকিৎসাধীন। জানা গিয়েছে, মৃতরা সকলেই চৈতনডিহ গ্রামের বাসিন্দা। মূলত ছাগল কেনাবেচাই তাঁদের পেশা। এই উপার্জনেই চলে সংসার।

Advertisement

[আরও পড়ুন: সকাল থেকেই আকাশের মুখভার, প্রাক বর্ষার বৃষ্টিতে ভ্যাপসা গরম থেকে মুক্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ