৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফাঁকা বাড়িতে চার বছরের শিশুকন্যাকে ধর্ষণ! অভিযুক্ত ১৬ বছরের প্রতিবেশী

Published by: Suparna Majumder |    Posted: August 14, 2022 7:36 pm|    Updated: August 14, 2022 7:36 pm

4 year old girl allegedly raped by 16 year old neighbor | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

রমণী বিশ্বাস, তেহট্ট: চার বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল ১৬ বছরের এক নাবালকের বিরুদ্ধে। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে করিমপুর থানার বাজিতপুর এলাকায়। গুরুতর আহত অবস্থায় ওই শিশুটিকে প্রথমে করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে তার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক ছিল। পরিস্থিতি দেখে শিশুকে শক্তিনগর জেলা হাসপাতালে রেফার করেন চিকিৎসক।

রবিবার ওই শিশুর পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ করা হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চার বছরের ওই শিশুর বাড়ির পাশেই থাকত অভিযুক্ত। সেই কারণেই শিশুর বাড়িতে তার যাতায়াত ছিল। অভিযোগ, শনিবার বিকেলে ওই শিশুকন্যাটি খেলা করতে করতে পাশের বাড়িতে গিয়েছিল। সেই সময় ওই বাড়িতে ১৬ বছরের ওই কিশোর ছাড়া আর কেউ ছিল না। শিশুটি নাবালকের সঙ্গে একই ঘরে বসে টিভি দেখছিল।  সেই সময়ই  সুযোগ বুঝে তাকে ধর্ষণ করে ১৬ বছরের কিশোর।

[আরও পড়ুন: অনুব্রত গ্রেপ্তার হতেই ভেস্তে যায় পরিকল্পনা, মত বদলে ফের পুজোর প্যান্ডেল বাঁধছে পরিবার]

শিশুর পরিবারের দাবি, ধর্ষণের পর মেয়েটি বাড়ি ফিরে যায়। সন্ধ্যার সময় সে শারীরিক অসুস্থতা বোধ করে। কী হয়েছে তা জানতে চাওয়া হলে পুরো ঘটনা খুলে বলে। সঙ্গে সঙ্গে অসুস্থ বাচ্চাকে করিমপুর গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তার প্রাথমিক চিকিৎসা করেন। কিন্তু শিশুর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে রেফার করা হয়।

রবিবার ওই বাচ্চাটির পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ করা হয়। অভিযোগ পেয়ে তদন্তের জন্য পুলিশ অভিযুক্তের বাড়ি যায়। সেখানে তাকে পাওয়া যায়নি। শোনা যায়, ঘটনার পর থেকেই পলাতক ১৬ বছরের কিশোর। অভিযুক্তের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। শিশুর শারীরিক অবস্থার খবরাখবরও রাখা হচ্ছে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে  বাজিতপুর এলাকায়।

[আরও পড়ুন: বোলপুরে ৫০ বিঘা জমিতে অনুব্রত মণ্ডলের খামারবাড়ি! বিস্ফোরক দাবি কেয়ারটেকারে পরিবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে